কম দামে গরুর মাংস বিক্রেতা খলিলকে হত্যার হুমকিদাতা ও নির্দেশদাতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

২৮ জানুয়ারি ২০২৪, ১১:২২ এএম


কম দামে গরুর মাংস বিক্রেতা খলিলকে হত্যার হুমকিদাতা ও নির্দেশদাতা গ্রেফতার

ছবি- সংগৃহীত।

 

রাজধানীর শাহজাহানপুরে প্রতি কেজি গরুর মাংস ৫৯৫ টাকায় বিক্রি করে আলোচনায় আসা খলিলকে হত্যার হুমকিদাতা ও নির্দেশদাতাকে ঢাকার আশুলিয়া থেকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৩। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

 

শনিবার (২৭ জানুয়ারি) রাত ১১টার দিকে র‍্যাবের গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এ বিষয়ে আগামীকাল (আজ রোববার) সকাল সাড়ে ১১টায় সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

 

এর আগে আলোচিত এই গরুর মাংস ব্যবসায়ী খলিলকে ও তার ছেলেকে একইসঙ্গে হত্যার হুমকি দেয়া হয়। এ ঘটনায় ঢাকার শাহজাহানপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন এ গরুর মাংস বিক্রেতা ।

 

প্রসঙ্গত, সম্প্রতি রাজধানীতে ৫৯৫ টাকা কেজিতে গরুর মাংস বিক্রি শুরু করেন খলিল। এমন খবরে তার দোকানে হুমড়ি খেয়ে পড়েন ক্রেতারা। পরে তার দেখাদেখি রাজধানীর আরও কিছু ব্যবসায়ী ৬০০ টাকা কেজিতে মাংস বিক্রি শুরু করে। আর এতেই উল্টেপাল্টে যায় রাজধানীর গরুর মাংসের বাজার। ভেঙে পড়ে সিন্ডিকেট। পরবর্তীতে মাংস ব্যবসায়ীরা বৈঠক করে সাড়ে ছয়শ টাকা কেজিতে গরুর মাংস বিক্রির সিদ্ধান্ত নেয়। এরপরও ৫৯৫ টাকা কেজিতে গরুর মাংস বিক্রি করে আসছিল খলিল।

 

 

Ads