ব্র্যাক ব্যাংকের শীতবস্ত্র বিতরণ

নাজিম হাসান

২০ জানুয়ারি ২০২৪, ০৪:৫৯ পিএম


ব্র্যাক ব্যাংকের শীতবস্ত্র বিতরণ

ছবি- সংগৃহীত।


সারাদেশে জেঁকে বসেছে শীত। এই শীতে উত্তরাঞ্চলে শ্রমজীবী মানুষের কষ্ট বেড়েছে কয়েকগুন। কনকনে ঠান্ডায় দুর্ভোগে রয়েছেন সমাজের অসহায় ও নিম্ন আয়ের মানুষ। সমাজের অসহায় মানুষের প্রতি ভালোবাসা ও সহানুভতির হাত বাড়িয়ে দিয়েছে ব্র্যাক ব্যাংক রাজশাহী শাখা। 

 

শনিবার বেলা ১১টায় রাজশাহীর বাগমারা উপজেলার ধামিন কামনগর মন্দির প্রাঙ্গণে ক্ষুদ্র-নৃ গোষ্ঠী উন্নয়ন ফাউন্ডেশন আয়োজিত অনুষ্ঠানে পাঁচশতাধিক অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ব্র্যাক ব্যাংক রাজশাহী শাখা। ক্ষুদ্র-নৃ-গোষ্ঠী উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক সমরেশ কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বিভিন্ন স¤প্রদায়ের অসহায় নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন, ব্র্যাক ব্যাংক রাজশাহী শাখার টেরিটরি ম্যানেজার আমির হামজা। 

 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংক রাজশাহী শাখার ক্রেডিট অফিসার আনারুল ইসলাম. পুঁঠিয়া এরিয়া ম্যানেজার সামসুদ্দীন আল শামিম, পুঁঠিয়া ইউনিট অফিসের রিলেশনশিপ অফিসার সঞ্জিবন কুমার ব্যানার্জি, শাকিলুর রহমান, বাগমারা উপজেলা ইউনিটের রিলেশনশিপ অফিসার সামসুর রহমান রনি, মারুফ ইসলাম মন্ডল, দুর্গাপুর ইউনিটের রিলেশনশিপ অফিসার সাজ্জাদ হোসেন, ক্ষুদ্র-নৃ-গোষ্ঠী উন্নয়ন ফাউন্ডেশনের সহ-সভাপতি কৃষ্ণা মন্ডল, ইউপি সদস্য সুকমল প্রামানিক প্রমুখ। 

 

বাগমারায় ক্ষুদ্র-নৃ-গোষ্ঠী উন্নয়ন ফাউন্ডেশন দীর্ঘ সময় ধরে আত্মমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। মানবিক যে কোন প্রয়োজনে মানুষের পাশে যেকোন সহযোগিতা নিয়ে হাজির হয় ক্ষুদ্র-নৃ-গোষ্ঠী উন্নয়ন ফাউন্ডেশন। বিশেষ করে সমাজের অবহেলিত জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কাজ করছেন এই ফাউন্ডেশন।

 


 

Ads