শর্ট সার্কিটের আগুনে পুড়ে মরলো গৃহবধু

নাবিলা খাঁন

২৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:২১ পিএম


শর্ট সার্কিটের আগুনে পুড়ে মরলো গৃহবধু

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

রের মূল দরজা বন্ধ থাকায় বের হতে না পেরে শর্ট সার্কিটের আগুনে পুড়ে মারা গেছে সপ্না দাস নামের এক গৃহবধু। ঘটনাটি ঘটেছে, শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে গোপালগঞ্জ জেলার  কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি গ্রামে। গৃহবধু সপ্না দাস ওই গ্রামের রুপ দাসের স্ত্রী।

 

স্থানীয়রা বলেছেন, ঘটনার দিন দুপুরের স্ত্রী স্বপ্না দাসকে ঘরের ভেতরে রেখে ঘরের মুল দরজায় বাহির থেকে তালা লাগিয়ে মাঠে কাজ করতে যান রুপ দাস।  বেশ কিছুক্ষন পর  বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে। ঘরের মুল দরজায় বাহির থেকে তালা লাগানো থাকায় বের হতে না পেরে আগুনে পুড়ে মারা যায় গৃহবধু সপ্না দাস।  

 

এদিকে, আজ শনিবার ২৪ ফ্রেুয়ারী দুপুর সোয়া ১২টার দিকে এ তথ্য নিশ্চিত করে স্বামীর দেয়া তথ্যের বরাত দিয়ে কাশিয়ানী থানার রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সেপেক্টর আব্দুল্লাহ আল মামুন আমাদের এ প্রতিনিধিকে বলেন. শুক্রবার দুপুরের দিকে ওড়াকান্দি গ্রামের কৃষক রুপ দাস স্ত্রী সপ্না দাসকে বাড়ীতে রেখে মাঠে কাজ করতে যান। মানষিক রোগী স্ত্রী সপ্ন া দাস ঘরের ভেতর থেকে দরজার খিল লাগিয়ে ঘুমিয়ে পড়েন। হঠাৎ করে বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে। এসময় ঘরের ভেতর থেকে  বের হতে না পারায় আগুনে পুড়ে মারা যায় গৃহবধূ সপ্না দাস।

 

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে গৃহবধূর লাশ উদ্ধার করে। মারা যাওয়া নারীর লাশ গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

 

Ads