কালীগঞ্জের কাকিনায় মাদক সেবন ও বহনের দায়ে যুবকের কারাদণ্ড

মোসলেম উদ্দিন রনি

২০ সেপ্টেম্বর ২০২৩, ০৪:৩৯ পিএম


কালীগঞ্জের কাকিনায় মাদক সেবন ও বহনের দায়ে যুবকের কারাদণ্ড

মাদক সেবনকারীর ১ বছর কারাদণ্ড প্রদান করছেন ভ্রাম্যমাণ আদালত।

 

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় মাদক সেবন ও বহনের দায়ে এক মাদক সেবনকারীর ১ বছর কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরের দিকে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জহির ইমাম, বিশেষ অভিযানে এক মাদক সেবনকারীকে আটক করে কারাদণ্ড প্রদান করেন।

 

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রে মাদক বিরোধী অভিযানে উপজেলার কাকিনা ইউনিয়নের কাকিনা বাজার এলাকায় মোঃ আতিকুর রহমান (২০) নামে এক যুবকে আটক করে তার প্যান্টের পকেটে তল্লাশি করে বিশেষ কায়দায় রাখা ১০ টি ট্যাপেন্টা ট্যাবলেট উদ্ধার করে তাকে ১বছরের কারাদণ্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জহির ইমাম।

 

সাজাপ্রাপ্ত যুবক হলেন-উপজেলার কাকিনা ইউনিয়নের কাকিনা বালাটারী এলাকার মৃত আব্দুর সাত্তারের ছেলে।

 

এ বিষয়ে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জহির ইমাম বলেন, উপজেলা প্রশাসন মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি সবসময় মেনে চলে তারই পরিপ্রেক্ষিতে আজকের পরিচালিত অভিযানে এক যুবকের কাছ থেকে ১০টি নেশা জাতীয় ট্যাপেন্টা ট্যাবলেট  সংগ্রহ করা হয় এবং মাদক সেবন ও বাহনের দায়ে দোষী সাব্যস্ত করে ভ্রাম্যমান কারাদণ্ড প্রদান করা হয়। জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের উদ্যোগ মাদকের বিরুদ্ধে অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।

Ads