মিষ্টি কুমড়ার ভেতরে ৬ লক্ষ টাকার হিরোইন

সাকিবুল ইসলাম স্বাধীন

২৮ নভেম্বর ২০২৩, ০৬:১৩ পিএম


মিষ্টি কুমড়ার ভেতরে ৬ লক্ষ টাকার হিরোইন

ছবি- সংগৃহীত।

 

মিষ্টি কুমড়ার ভিতরে অভিনব কায়দায় ৬১৯ গ্রাম হিরোইন পাচারের সময় RAB-5 এর হাতে একজন মাদক ব্যবসিক গ্রেপ্তার হয়। রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মোহনপুর এলাকা হতে অভিযান চালিয়ে হিরইন সহ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। জব্দকৃত মাদক হিরোইন যার আনুমানিক দাম ৬ লক্ষ টাকা প্রায়।

 

RAB-5 সংবাদ কর্মীদের জানাই, ২৭ নভেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ আনুমানিক বিকাল ৪টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মোহনপুরে অভিযান চালিয়ে হিরোইনসহ একজনকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত আসামি হল মোঃ আপন আলী পিতা মোঃ আবু তাহের সাং - গ্রাম : পিয়ারাপুর , থানা ও জেলা চাঁপাইনবাবগঞ্জ। আসামি আপন আলীকে ৬১৯ গ্রাম হিরোইন, একটি মোবাইল ফোন ও একটি অটো রিকশা সহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

 

গ্রেপ্তারকৃত আসামী পেশায় একজন মাদক ব্যবসায়িকসহ একজন পেশাদার অটো রিক্সাচালক। অটো রিস্কা চালানোর আড়ালে সীমান্তবর্তী এলাকা থেকে বিভিন্ন ধরনের মাদক সংগ্রহ করে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের যেকোনো স্থানে পাচার করে আসে দীর্ঘদিন যাবত । গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তার উপর নজর দাঁড়ি ও তার গতিবেদী পর্যবেক্ষণ শুরু করা হয়। তারপর সঠিক সময়ে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করার সময় তাকে হাতেনাতে ধরা হয়।

 

ক্ত  বিষয়ে রাজশাহীর গোদাগাড়ী থানায় আপনার নামে একটি মামলার রুজু করে তাকে জেল হাজতে পাঠানো হয়।

Ads