লালমনিরহাট-২ আসনে আবারও নৌকার টিকিট পেলেন নুরুজ্জামান আহম্মেদ এমপি

মোসলেম উদ্দিন রনি

২৭ নভেম্বর ২০২৩, ০২:২৯ পিএম


লালমনিরহাট-২ আসনে আবারও নৌকার টিকিট পেলেন নুরুজ্জামান আহম্মেদ এমপি

ছবি- সংগৃহীত।

 

গামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট-২ (কালীগঞ্জে-আদিতমারী) আসনে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আবারও নৌকার টিকিট পেয়েছেন বর্তমান সংসদ সদস্য সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ এমপি।

 

রোববার (২৬নভেম্বর) বিকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে চূড়ান্ত মনোনয়নে তার নাম ঘোষণা করেন, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

এদিকে, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে রোববার সকাল সাড়ে ১০টায় গণভবনে মনোনয়ন প্রত্যাশীদের সাথে মতবিনিময় করেন দলের সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একইদিন বিকেলে জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীদের চূড়ান্ত মনোনয়নের নাম ঘোষণা করা হয়।

 

উল্লেখ্য বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভের পর থেকে খাদ্য প্রতিমন্ত্রী, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী, এবং সমাজকল্যাণ মন্ত্রী দায়িত্ব পালন করে আছেন তিনি।

 

এ বিষয়ে কালীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি: রেফাজ রাঙ্গা বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা, লালমনিরহাট-২ আসনে আমার প্রিয় নেতা আলহাজ্ব নুরজ্জামান আহমেদ এমপি মহোদয়কে পরপর তিনবার মন্ত্রিত্ব দিয়ে, তথা লালমনিরহাট বাসীকে ধন্য করেছেন, আমরা কৃতজ্ঞতা জানাই প্রধানমন্ত্রী কে। অন্য কোন সরকার ৩৫ বছরে যা করতে পারেনি, তা আওয়ামী লীগ সরকার করেছে, তাই নুরুজ্জামান আহম্মেদের বিকল্প নেই, তার তুলনা হয় না। এবারও নুরুজ্জামান আহম্মেদ এমপি কে নমিশন দিয়ে আমাদেরকে ধন্য করেছেন।

Ads