ঢাকায় আসছেন শহিদ কাপুর ও জ্যাকুলিন?

বিনোদন ডেস্ক

০৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:৪৮ পিএম


ঢাকায় আসছেন শহিদ কাপুর ও জ্যাকুলিন?

ছবি- সংগৃহীত।

 
ঢাকায় সাড়া জাগানো মেগা ইভেন্ট করতে চলেছেন গান বাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপস ও তার স্ত্রী ফারজানা মুন্নী। আর এ কারণে ঢাকার দর্শকদের কাছে ভোট চেয়েছেন জনপ্রিয় দুই সেলিব্রেটি। তাদের মেগা ইভেন্টে শহিদ কাপুর না রণবীর সিং কাকে দেখতে চান দর্শক, সে মতামত জানতে চেয়েছেন তারা।
 

টিএম নেটওয়ার্ক এর প্রধান নির্বাহী ও সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপস এবার পরিকল্পনা করছেন বড় ধামাকার ইভেন্ট আয়োজনের জন্য। চলতি বছরে ঢাকার মঞ্চে হাজির করতে চাচ্ছেন বলিউড স্টারদের। সেজন্য তিনি ভোটের মাধ্যমে জানতে চাচ্ছেন দর্শকদের পছন্দ।

 

সেই পরিকল্পনার অংশ হিসেবেই ফেসবুকে দুইটি পোল-এর আয়োজন করেছেন এই সংগীত ব্যক্তিত্ব। যেখানে তাপস সাধারণ ভক্তদের কাছে জানতে চেয়েছেন, ২০২৪ সালে ঢাকায় আপনি কাকে পারফর্ম করতে দেখতে চাইবেন?

 

প্রথমে তিনি অভিনেতা হিসেবে বলিউড তারকা শহিদ কাপুর ও রণবীর সিংয়ের নাম নির্বাচন করেছেন। যেখানে ভোটের ব্যবধানে রণবীরের চেয়ে শহিদ কাপুরকে অনেক ব্যবধানে এগিয়ে রয়েছেন। মানুষ বেশি ভোট দিয়েছে রণবীর-শাহিদ কাপুরের পোলে। যেখানে ৮১ শতাংশ ভোট পড়েছে শহিদ কাপুরের ঝুলিতে। রণবীর কাপুর পেয়েছেন ১৯ শতাংশ ভোট।

 

অন্যদিকে নায়িকারদের মধ্যে রেখেছেন কৃতি শ্যানন ও জ্যাকুলিন ফার্নান্দেজের নাম। যেখানে ৭০ শতাংশ ভোট পেয়ে এগিয়ে আছেন জ্যাকুলিন। অন্যদিকে কৃতি পেয়েছেন ৩৪ শতাংশ ভোট। এই চার তারকার মধ্যে ঢাকায় আসার দৌঁড়ে এখন পর্যন্ত এগিয়ে আছেন শহিদ কাপুর ও জ্যাকুলিন।

 

প্রায় এক যুগেরও বেশি সময় ধরে বিনোদন জগতে চমক জাগানিয়া নানা বর্ণিল ইভেন্ট আয়োজন করে ইভেন্ট সেক্টরে নতুন ধারা সৃষ্টির পাশাপাশি ও আন্তর্জাতিক মান অর্জন করেছেন এ পাওয়ার কাপল।


গানবাংলা সূত্রে জানা যায়, আসছে সেপ্টেম্বরেই মেগা ইভেন্টটি অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর তাতে বলিউডের বড় বড় সব তারকাদের সন্নিবেশ ঘটবে। তারই শুরুর চমক হিসেবে দুটি নাম উন্মুক্ত করলেন তাপস। 


জনপ্রিয় তারকাদের কারা উপস্থিত হবেন মেগা ইভেন্টে, তা নির্বাচনের কিছু সুযোগ থাকছে ভক্তদের জন্যও। তাই দর্শকদের কাছে এই ভোট আহ্বান করেন তাপস-মুন্নী। 

Ads