আবারও বিয়ে করেছেন গায়ক নোবেল

বিনোদন ডেস্ক

২০ নভেম্বর ২০২৩, ০৬:৩৭ পিএম


আবারও বিয়ে করেছেন গায়ক নোবেল

ছবি- সংগৃহীত।

 

লোচিত-সমালোচিত সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল আবারো বিয়ের ঘোষণা দিয়েছেন। সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে এক স্ট্যাটাসে ফারজান আরিশা নামে এক তরুণীকে বিয়ের দাবি করেন তিনি।

 

তবে আরিশার আগের স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে কী হয়নি, তা নিয়েও আলোচনা তুঙ্গে। এর আগে রোববার রাতে আরিশার সঙ্গে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেন নোবেল। যেখানে তাদের দুজনকেই বেশ ঘনিষ্ঠভাবে দেখা যায়।

 

খোঁজ নিয়ে জানা গেছে, আরিশার গ্রামের বাড়ি খুলনায়। সামাজিক যোগাযোগমাধ্যমে গায়কের সঙ্গে পরিচয় তার। এরপর একাধিকবার নড়াইলে দুজনে দেখাও করেছেন। সেখান থেকেই তাদের সম্পর্কের শুরু।

 

আরিশা এর আগেও একটি বিয়ে করেছেন। তার স্বামী একজন ফুড ব্লগার। গত বছরই বিয়ে হয়েছিল তাদের। নোবেলের সঙ্গে আরিশার একাধিক ছবি ফাঁসের পর আরিশার প্রথম সংসার নিয়েও আলোচনা চলছে। যদিও সেই স্বামীর সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে কিনা সে বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

 

এ বিয়ে নিয়ে নোবেলের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে। তবে তার ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, শিগগিরই আনুষ্ঠানিকভাবে আরিশার সঙ্গে বিয়ের খবর প্রকাশ করবেন এই গায়ক।

 

এর আগে ২০১৯ সালের ১৫ নভেম্বর নোবেলের সঙ্গে বিয়ে হয় মেহরুবা সালসাবিল মাহমুদের। একই বছরে ভারতের জি বাংলার সংগীত রিয়েলিটি শোতে ‘সারেগামাপা’ অংশ নিয়ে আলোচনা আসেন এই গায়ক।

 

বিয়ের কয়েক বছর পরেই নোবেলকে ডিভোর্স দেন সালসাবিল। সেই সময় এই গায়কের স্ত্রী অভিযোগ করেন, নোবেল মানসিকভাবে অসুস্থ, মাদকাসক্ত, আমাকে নানাভাবে নির্যাতন করত। এসব কারণে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি। ওর সঙ্গে সংসার করা সম্ভব না।

Ads