o বেলকুচিতে ভূয়া ডাক্তার করছেন অপারেশনের মত কঠিন চিকিৎসা o তরুন গীতিকার প্রিন্স মিলনের নতুন গান তুমি দুঃখ দিলে o সিরাজগঞ্জের সলঙ্গায় মাটি চাপায় শিশুর মৃত্যু o রোববার থেকে সারাদেশে বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে o ভারতের তুমুল জনপ্রিয় মালালা হঠাৎ ভিলেন কেন?

আজ বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  শিক্ষাঙ্গন  >  মাদকমুক্ত ক্যাম্পাস গড়তে চাই- ইবি শাখা ছাত্রলীগ

মাদকমুক্ত ক্যাম্পাস গড়তে চাই- ইবি শাখা ছাত্রলীগ

পাবলিশড : ২০১৯-০৯-০৮ ১৪:৫৭:১৩ পিএম

।। ইয়াছির আরাফাত, ইবি ।।

“মাদক কে না বলি,মাদক মুক্ত ক্যাম্পাস গড়ি, মাদকমুক্ত ক্যাম্পাস গড়তে  ছাত্রলীগে যোগ দিন” এই মূলমন্ত্রকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ মাদক বিরোধী মিছিল ও সমাবেশ করে।

রোববার সকাল সাড়ে ১১টায় দলীয় টেন্ড থেকে মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনে  শেষ হয়। পরে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের সঞ্চালনায় সেখানে মাদক বিরোধী সমাবেশ করে ছাত্রলীগের শতাধিক নেতা-কর্মীরা। মাদক বিরোধী সমাবেশে ইবি শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা নির্মাণের বড় অন্তরায় এই মাদক। আর মাদকের কারণে ঝরে যাচ্ছে লক্ষ লক্ষ  প্রাণ। মাদককে না বলুন, মাদক আমাদের বড় শত্রু। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে, আমরাও বলতে চাই ইসলামী বিশ্ববিদ্যালয় হবে মাদকমুক্ত। যেভাবেই সম্ভব আমরা ইসলামী বিশ্ববিদ্যালয়ে মাদক নিরসন করবই। মাদকমুক্ত ইসলামী বিশ্ববিদ্যালয় উপহার দিব।

তাছাড়া, মাদকমুক্ত ক্যাম্পাস গড়ি সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা আলমগীর হোসেন আলো, জোবায়ের, শাকিল আহমেদ সুমন,তন্ময় সাহা টনি,কামরুজ্জামান খাঁন সাগর, শাহজালাল সোহাগ, আব্দুর রহিম, রাকিব হোসেন, শিহাবসহ শতাধিক ছাত্রলীগের নেতা-কর্মী।