আবারও বিয়ের পিঁড়িতে ক্রিকেটার আল আমিন

স্পোর্টস ডেস্ক

২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৫০ এএম


আবারও বিয়ের পিঁড়িতে ক্রিকেটার আল আমিন

ছবি- সংগৃহীত।

 

লমান বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে মাঠ মাতাচ্ছেন এক সময়ে বাংলাদেশ জাতীয় দলের হয়ে খেলা পেসার আল আমিন হোসেন। চমক দেখিয়ে তার দল চট্টগ্রাম পৌঁছে গেছে প্লে অফে। আসর চলাকালেই বিয়ের পিঁড়িতে বসলেন আল আমিন।

 

জানা গেছে, গতকাল শুক্রবার কুষ্টিয়ার মেয়ে ফারজানা আক্তার প্রীতির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আল আমিন। এ ছাড়া আগামী সোমবার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের কথা রয়েছে। এর বেশি কিছু জানা যায়নি।

 

আল আমিন এর আগে বিয়ে করেছিলেন ইসরাত জাহানকে, ২০১২ সালের ২৬ ডিসেম্বর। তবে ২০২২ সালের দিকে তিক্ততা বাড়তে থাকে তাদের মধ্যে। আল আমিনের নামে মামলাও করেন স্ত্রী। সে সময় ইসরাতকে তালাক দিয়েছেন বলে জানিয়েছেন আদালতকে। ওই সংসারে দুটি সন্তান রয়েছে আল আমিনের।

 

একসময় জাতীয় দলের হয়ে নিয়মিতই ছিলেন আল আমিন। তবে শৃঙ্খলাজনিত কারণে ও বোলিং অ্যাকশনের নিষেধাজ্ঞায় পড়ে জাতীয় দল থেকে ছিটকে পড়েন তিনি। জাতীয় দলের হয়ে টেস্টে মাত্র ৭ ম্যাচ খেললেও মূলত, ওয়ানডে ও টি-টোয়েন্টিতেই দ্যুতি ছড়িয়েছিলেন এই পেসার। ৫০ ওভারের ম্যাচে ১৫ বলে ২২টি ও টি-টোয়েন্টিতে ৩১ বলে ৪৩ উইকেট আছে আল আমিনের।

 

চলমান বিপিএলে চট্টগ্রামের হয়ে গ্রুপপর্বে ৯টি ম্যাচ খেলেছেন আল আমিন। যেখানে ৮.৬২ ইকোনমিতে উইকেট নিয়েছেন ৮টি। ম্যাচে ১৫ রানের বিনিময়ে ২ উইকেট তার টুর্নামেন্ট সেরা বোলিং।

 

 

Ads