সিটি করপোরেশনের গাড়ির চাপায় পোশাক শ্রমিক নিহত, মহাসড়ক অবরোধ

শাহীন ফাররোখ

২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৩৪ এএম


সিটি করপোরেশনের গাড়ির চাপায় পোশাক শ্রমিক নিহত, মহাসড়ক অবরোধ

ছবি- সংগৃহীত।

 

গাজীপুর সিটি করপোরেশনের ময়লা ফেলার গাড়ির চাপায় এক পোশাকশ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনার জেরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে গাড়ি ভাঙচুর করছে শ্রমিকরা। এ সময় উত্তেজিত জনতা ময়লা ফেলার গাড়ির সামনের অংশে আগুন ধরিয়ে দেন।
 

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে গাজীপুর মহানগরের কুনিয়া তারগাছ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক নিহত ওই নারী শ্রমিকের পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ৩০ বছর। তিনি স্থানীয় একটি কারখানার নারী পোশাক শ্রমিক ছিলেন।

 

জানা গেছে, শনিবার সকালে গাজীপুর মহানগরের কুনিয়া তারগাছ এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিলেন ওই নারী। এ সময় গাজীপুর সিটি করপোরেশনের দ্রুতগতির একটি ময়লার গাড়ি ওই নারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরপর শ্রমিক নিহতের খবর ছড়িয়ে পড়লে স্থানীয় বিভিন্ন কারখানার পোশাক শ্রমিকরা উত্তেজিত হয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে এবং গাড়িতে ভাঙচুর চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে। এ ঘটনায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে।

 

গাজীপুর গাছা থানার এসআই সাখাওয়াত হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় শ্রমিক নিহতের ঘটনায় স্থানীয় শ্রমিকরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেছে। তারা বিভিন্ন যানবাহন ভাঙচুর করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে পুলিশ।

 

 

Ads