বইমেলা থেকে বিতাড়িত হয়ে ডিবি কার্যালয়ে হিরো আলম

বিনোদন ডেস্ক

২২ ফেব্রুয়ারি ২০২৪, ০২:৩৬ পিএম


বইমেলা থেকে বিতাড়িত হয়ে ডিবি কার্যালয়ে হিরো আলম

ছবি- সংগৃহীত।

 

হুল-আলোচিত মুশতাক-তিশা দম্পতির পর কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলমকে ‘ছি ছি’ ধ্বনি দিয়ে বইমেলা থেকে বিতাড়িত করেছেন মেলায় আসা শতাধিক দর্শনার্থী। সেই অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে গিয়েছেন হিরো আলম।
 

গতকাল বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে সোহরাওয়ার্দী উদ্যানে এ ঘটনা ঘটে। পরে পুলিশি সহায়তায় মেলা থেকে বের হয়ে যান হিরো আলম। এদিকে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ১২ টার দিকে ডিবি কার্যালয়ে উপস্থিত হয়েছেন তিনি।

 

সংবাদ মাধ্যমকে হিরো আলম বলেন, কেউ একজন মানুষকে কোনো জায়গা থেকে বের করে দেয়ার অধিকার রাখে না। আমার সঙ্গে যে ঘটনাটি ঘটেছে, বইমেলায় আমাকে ‘ভুয়া’ ‘ভুয়া’ ধ্বনি দিয়ে অপমান করা হয়েছে। সেজন্য আমি ডিবি কার্যালয়ে এসেছি।

 

বিষয়টির সুরাহার জন্য তিনি ডিবি প্রধান হারুন-অর-রশিদের কাছে গিয়েছেন। লিখিতভাবে অবহিত করবেন হিরো আলম।

 

জানা যায়, নিজের লেখা ‘দৃষ্টিভঙ্গি বদলান, আমরা সমাজকে বদলে দিব’ বইয়ের প্রচারণা চালাচ্ছিলেন হিরো আলম। হঠাৎ একদল দর্শনার্থী তাকে উদ্দেশ্যে করে ভুয়া ভুয়া, ছি ছি দুয়োধ্বনি দিতে থাকেন। অবস্থা বেগতিক দেখে পুলিশ সদস্যরা নিরাপত্তা বেষ্টনী দিয়ে টিএসসি গেট দিয়ে মেলা প্রাঙ্গণ থেকে হিরো আলমকে বেরিয়ে যেতে সাহায্য করেন।

 

সামাজিক যোগাযোগমাধ্যমে নানা সময় নানা কর্মকাণ্ড ও বারবার নির্বাচনে দাঁড়িয়ে আলোচনায় আসেন হিরো আলম।

 

উল্লেখ্য, কয়েক দিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত মুশতাক-তিশা, ডা. সাবরিনাকে একইভাবে বের করে দেন সাধারণ দর্শনার্থী ও পাঠকরা।

 

 

Ads