আবারও বিয়ে করলেন কাঞ্চন মল্লিক

বিনোদন ডেস্ক

১৯ ফেব্রুয়ারি ২০২৪, ০২:১৮ পিএম


আবারও বিয়ে করলেন কাঞ্চন মল্লিক

ছবি- সংগৃহীত।

 

দীর্ঘ আইনি জটিলতা শেষে গত ১০ জানুয়ারি টলিউডের জনপ্রিয় অভিনেতা কাঞ্চন মল্লিক ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের বিচ্ছেদের পক্ষে রায় দিয়েছে আদালত। এরই মধ্যে গণমাধ্যমে এলো কাঞ্চনের বিয়ের খবর। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, বিশ্ব ভালোবাসা দিবসের দিন অর্থ্যাৎ ১৪ ফেব্রুয়ারি বিয়ে করেছেন অভিনেতা কাঞ্চন মল্লিক।

 

কাঞ্চনের বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছে জল্পনা-কল্পনা। কাকে বিয়ে করলেন জনপ্রিয় এ অভিনেতা, তা জানার আগ্রহ ভক্ত-অনুরাগীদের।

 

এরই মধ্যে জানা গেছে কাকে বিয়ে করেছেন কাঞ্চন। আনন্দবাজার জানায়, টালিউডের অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করেছেন কাঞ্চন। প্রকাশ্যে এসেছে তাদের বিয়ের ছবিও। বিয়ের বিষয়ে শ্রীময়ী আনন্দবাজারকে জানান, গত ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেনটাইনস্‌ ডে-র দিন আইনি মতে বিয়ে সম্পন্ন হয়েছে তাদের।

 

বিয়ে করে কেমন অনুভূতি হচ্ছে জানতে চাইলে শ্রীময়ী জানান, এখনও বিশ্বাস করতে পারছি না যে, ‘মিস’ থেকে ‘মিসেস’ হয়ে গিয়েছি। একটা মিশ্র অনুভূতি কাজ করছে। দু’জনে মিলে সামনের দিনগুলো ভালোভাবে কাটানোর কথা ভাবছি। তিনি আরও জানান, আগামী ৬ মার্চ ঘরোয়াভাবে একটি অনুষ্ঠান করা হবে। কোথায় অনুষ্ঠানটি হবে সে সব এখনও নির্ধারণ করা হয়নি। আমন্ত্রিতদের একটি তালিকা প্রাথমিকভাবে তৈরি করা হয়েছে।

 

বিয়ের পর কোথায় থাকছেন জানতে চাইলে শ্রীময়ী জানান, আপাতত মায়ের কাছে থাকছেন তিনি। ৬ মার্চের পর থেকে কাঞ্চনের সঙ্গে থাকা শুরু করবেন বলেও জানান।
 

 

Ads