Berger Paint

ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

ব্রেকিং:
বাড়ি বাড়ি প্রশ্নপত্র পাঠিয়ে প্রাথমিকের পরীক্ষার পরিকল্পনা বিশ্বে করোনায় মৃতের সংখ্যা তিন লাখ ৬২ হাজার ছাড়িয়েছে লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা
সর্বশেষ:
১০ জুন শুরু হচ্ছে বাজেট অধিবেশন পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাসায় ৪ জনের করোনা শনাক্ত ব্রাজিলে একদিনে ২৬ হাজার ৪১৭ জনের করোনা শনাক্ত

লক্ষ্মীপুরে একদিনে সর্বোচ্চ আক্রান্ত ৩৭, মোট ১৮৬

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৯ মে ২০২০  

পঠিত: ৪
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

লক্ষ্মীপুর জেলায় একদিনে সর্বোচ্চ ৩৭জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এরমধ্যে সদর উপজেলায় ২০, রামগঞ্জে ৭, কমলনগরে ৭, রামগতিতে ২ ও লক্ষ্মীপুর সদর হাসপাতাল থেকে নমুনা নেয়া চাঁদপুরের ১ চাকুরীজীবি শনাক্ত হয়েছে। এছাড়াও লক্ষ্মীপুর সদরে ১ ও রায়পুর উপজেলার ১ জন পুরাতন শনাক্ত ব্যক্তি রয়েছে। এনিয়ে লক্ষ্মীপুর জেলায় সর্বমোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১শ’ ৮৬জন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে আরো জানা যায়, ঢাকাস্থ ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফার সেন্টার (NILMRC) এ বিগত ২৩ মে থেকে ২৬ মে পর্যন্ত সংগৃহীত নমুনা প্রেরণ করা হয়। এর প্রেক্ষিতে আজ রেজাল্ট পাওয়া যায়। সর্বমোট প্রাপ্ত রেজাল্ট ২শ’ ৮৫। এরমধ্যে নতুন পজেটিভ ৩১ জন। এছাড়াও NSTU হতে প্রাপ্ত- পজেটিভ- ৫ (কমলনগর) ও ঢাকা হতে আগত ১ (সদর) রয়েছেন। সর্বমোট জেলায় নতুন ৩৭ জন আক্রান্ত রোগী। এনিয়ে সর্বমোট রোগীর সংখ্যা ১শ’ ৮৬জন। এর আগে জেলায় পজেটিভ রোগীর সংখ্যা ছিল ১শ’ ৪৯ জন।

সদর উপজেলা লক্ষ্মীপুরে সনাক্ত ২০ জন করোনারোগী বিভাজন

১। লক্ষ্মীপুর পৌরসভা-০৭ জন
২। দক্ষিণ হামছাদী ইউনিয়ন- ০১ জন
৩। দালাল বাজার ইউনিয়ন- ০১ জন
৪। পার্বতীনগর ইউনিয়ন- ০১ জন
৫। বাঙ্গাখাঁ ইউনিয়ন- ০১ জন
৬। মান্দারী ইউনিয়ন- ০৪ জন
৭। লাহারকান্দি ইউনিয়ন- ০২ জন
৮। কুশাখালী ইউনিয়ন- ০২ জন।
৯। তেওয়ারীগঞ্জ ইউনিয়ন- ০১ জন।

লক্ষ্মীপুর সদর উপজেলায় অদ্য ২০ জনসহ সর্বমোট ৭৯ জন করোনারোগী সনাক্ত। যার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬জন। মৃত- ১ জন (মৃত্যুর পর স্যাম্পল থেকে সনাক্ত)।

এই বিভাগের আরো খবর