স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সকলকে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে: পার্বত্য প্রতিমন্ত্রী

খাগড়াছড়ি প্রতিনিধি

২২ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:২৭ পিএম


স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সকলকে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে: পার্বত্য প্রতিমন্ত্রী

ছবি- সংগৃহীত।

 

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, বর্তমান সরকারের নির্বাচনী অঙ্গীকার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করা। ২০৪১ সালের মধ্যে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত, সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হলে শুধু পোশাকে নয়, মানসিকতায় স্মার্ট হয়ে কাজ করতে হবে।

 

বৃহস্পতিবার (২২ফেব্রুয়ারি) দুপুরে খাগড়াছড়ি পুলিশ লাইন্স হাই স্কুল মাঠে আন্তঃ হাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

পার্বত্য প্রতিমন্ত্রী আরো বলেন, সারাদেশের ৬৪টি জেলার মধ্যে খাগড়াছড়িকে অনন্য একটি জেলা হিসেবে গঠন করতে চাই। এজন্য সবাইকে যার যার অবস্থান থেকে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে।

 

অনুষ্ঠানে স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি ও পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার)’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান, খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী। এতে বিদালয়ের বিভিন্ন সাফল্য, সমস্যা ও দাবি জানিয়ে স্বাগত বক্তব্য দেন খাগড়াছড়ি পুলিশ লাইন্স হাই স্কুলের প্রধান শিক্ষক উত্তম কুমার নাথ।

 

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) এবং সদ্য পুলিশ সুপার পদে পদোপ্রাপ্ত মাহমুদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস্) মোঃ জসীম উদ্দিন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও স্কুল পরিচালনা পর্ষদের সদস্য শতরূপা চাকমা, সহকারী পুলিশ সুপার সৈয়দ মুমিদ রায়হান, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুর্দশন দত্ত, খাগড়াছড়ি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মনিরুজ্জামান চৌধুরী, খাগড়াছড়ি সদর থানার ওসি মোঃ তানভীর হাসান সহ পুলিশ কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আলোচনা সভা শেষে বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিরা।

 

 

Ads