নাগেশ্বরীতে এইড-কুমিল্লার "ই-কমার্স বিষয়ে র‌্যালী ও আলোচনা সভা

এম এম আল মামুন

২০ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:০৭ পিএম


নাগেশ্বরীতে এইড-কুমিল্লার

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

নাগেশ্বরীতে এইড-কুমিল্লার আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে (২০ফ্রেবুয়ারি) মঙ্গলবার "ই-কমার্স বিষয়ে সচেতনতা, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

পণ্য কিঁনুন অনলাইনে, সময় বাঁচান দৈনন্দিন জীবনে" স্লোগান কে সামনে রেখে উক্ত র‌্যালী টি ইউএনও কার্যালয় থেকে শুরু হয়ে উপজেলা চত্বর এবং নাগেশ্বরী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা ইউএনও কার্যালয়ে এসে শেষ হয়।

 

এইড কুমিল্লার চলমান প্রকল্প "Uplifting Vulnerable Communities Livelihood Pathwaz through Digital Access - UVCLPDA" এর অন্তর্ভুক্ত ও যার অর্থায়নে রয়েছে "ক্রিশ্চিয়ান-এইড এবং বাস্তবায়নে কাজ করছে "এইড-কুমিল্লা"। প্রকল্পের মেয়াদ জুলাই ২০২৩ থেকে সেপ্টেম্বর ২০২৪ খ্রীঃ।

 

র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো: আশিক আহমেদ। এইড কুমিল্লার পক্ষ থেকে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত প্রকল্প ব্যবস্থাপক মো: মুরশিদ আলম, আইটি অফিসার মো: সাখাওয়াত হোসেন, উপজেলা কো-অর্ডিনেটর মো: আজিজুল হাসান প্রমুখ।

 

আলোচনা সভায় প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো: আশিক আহমেদ ও এইড কুমিল্লার প্রকল্প ব্যবস্থাপক মো: মুরশিদ আলম বলেন, বেকার যুব সমাজ ও তরুণ উদ্দোক্তাদের সাথে ই-কমার্স সম্পর্কে আলোচনা, সচেতনতা বৃদ্ধি এবং অনলাইন ব্যাবসা সম্পর্কে ধারণা লাভ করতে পারে এবং নিজেরা পড়াশোনা, ব্যাবসা, সংসারের কাজের পাশাপাশি অনলাইন উদ্যাক্তা হিসেবে নিজেদের গড়ে তুলতে পারেন। পণ্য কিঁনুন অনলাইনে, সময় বাঁচান দৈনন্দিন জীবনে।

 

 

Ads