বিনামূল্যে চিকিৎসা পেলেন ৩ শত রোগী

গাজী আরিফুর রহমান

১৯ ফেব্রুয়ারি ২০২৪, ০১:৫০ পিএম


বিনামূল্যে চিকিৎসা পেলেন ৩ শত রোগী

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

রীব, দুঃস্থদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ঝালকাঠির নলছিটিতে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) দিনব্যাপী কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (কোডেক)এর আয়োজনে পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায় এ ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

 

এতে ৩ শত রোগীদের বিনামূল্যে চক্ষু, চর্ম , যৌন ও স্কিন রোগের চিকিৎসা সুবিধা দেওয়া হয় । বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ ছাড়াও এসব রোগীদের ওষুধপত্র বিনামূল্যে বিতরণ করা হয়।বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চর্ম, যৌন ও এলার্জী রোগ বিশেষজ্ঞ কনসালটেন্ট ডাঃ মো. মোর্শেদুর রহমান, বরিশালের গ্রামীণ জিসি চক্ষু হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার আব্দুল আলীম মিয়া ও সমৃদ্ধ কর্মসূচির স্বাস্থ্য কর্মকর্তা ডা.মাহফুজুর রহমান চিকিৎসা সেবা প্রদান করেন।

 

ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে কুলকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইস. এম. আক্তারুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মো. ছিদ্দিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পূর্ব কুলকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবব্রত রায়।

 

এসময় কোডেকের প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক মো. রাশেদুল রেজা সমৃদ্ধি কর্মসূচির প্রকল্প সমন্বয়ক রুহুল আমিন হাওলাদার ও কোডেকের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

 

 

Ads