নাগেশ্বরী উপজেলা চেয়ারম্যান হিসেবে মুকুলকে দেখতে চায় জনগন

হরেন্দ্রনাথ বর্মন

১২ ফেব্রুয়ারি ২০২৪, ১২:১৫ পিএম


নাগেশ্বরী উপজেলা চেয়ারম্যান হিসেবে মুকুলকে দেখতে চায় জনগন

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

নাগেশ্বরী উপজেলা নাগরিক কমিটি সমর্থিত, রায়গঞ্জ ডিগ্রি কলেজের সাবেক প্রিন্সিপাল ও অবসরপ্রাপ্ত সাব-রেজিস্ট্রার আলহাজ্ব শহিদুল ইসলাম (মুকুল) কে নাগেশ্বরী উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সাধারণ জনগণ। তিনি নাগেশ্বরী উপজেলা পরিষদকে মডেল উপজেলা রূপান্তরিত বাস্তবায়নের প্রত্যয় নিয়ে জনগনের সেবক হয়ে উপজেলার সার্বিক উন্নয়নে কাজ করছেন ও নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।

 

আলহাজ্ব শহিদুল ইসলাম (মুকুল) নাগেশ্বরী পৌরসভার মৃত আলহাজ্ব বাহার উদ্দিনের ষষ্ঠ সন্তান সফল মেয়র মোহাম্মদ হোসেন ফাকু ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ খায়রুল ইসলামের ভাই । স্থানীয় ভোটার ও তরুণ প্রজন্মের নেতা-কর্মীদের সাথে আলাপের মাধ্যমে এ তথ্য জানা যায়।

 

দ্বাদশ জাতীয় সংসদের রেষ কাটতে না কাটতেই শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের ঢামাঢোল। নির্বাচন কমিশনের ঘোষিত তথ্য অনুযায়ী আগামী মে মাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রথম দফার উপজেলা নির্বাচন। উপজেলা পরিষদের নির্বাচনের তফসীল ঘোষণা হবে এপ্রিল মাসে।

 

চেয়ারম্যান নয় উপজেলাবাসীর সেবক হতে চাই। মানুষের সেবা করার সুযোগ পেলে মডেল উপজেলা গড়ে তুলবো। রাস্তাঘাট ব্রিজ-কালভার্ট, পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা, সেনিটেশন, রোড লাইটসহ নানা উন্নয়নমূলক কর্মকান্ড স্বচ্ছতার সাথে পরিচালিত করার অঙ্গীকার বদ্ধপরিকর এবং উপজেলা পরিষদকে মাদক সন্ত্রাস, জঙ্গিবাদ মুক্তসহ শিক্ষা স্বাস্থ্যর উন্নয়ন, অবহেলিত নেতিয়েপড়া জনগোষ্ঠীদের সহযোগিতা-আর্থ সামাজিক উন্নয়নের দাবি আদায়ে বলিষ্ঠ ভুমিকা রাখবেন নির্বাচনকে সামনে রেখে নাগেশ্বরী উপজেলা নাগরিক কমিটি সমর্থিত, রায়গঞ্জ ডিগ্রি কলেজের সাবেক প্রিন্সিপাল ও অবসরপ্রাপ্ত সাব-রেজিস্ট্রার আলহাজ্ব শহিদুল ইসলাম (মুকুল) উপজেলাবাসীর উদ্দেশ্যে এসব কথা বলেন।

 

উপজেলাবাসী অনেকে তাদের নেতা হিসেবে ঘুরেফিরে আলহাজ্ব শহিদুল ইসলাম (মুকুল) কে সবসময় কাছে পায়। তাই তাঁরপ্রতি এলাকার সাধারণ জনগণের বড় রকমের একটা আস্থা তৈরি হয়েছে। এ আস্থা থেকেই আলহাজ্ব শহিদুল ইসলাম (মুকুল) কে উপজেলা চেয়ারম্যান হিসেবে পেতে চায়।

 

নাগেশ্বরী উপজেলা নাগরিক কমিটি সমর্থিত, রায়গঞ্জ ডিগ্রি কলেজের সাবেক প্রিন্সিপাল ও অবসরপ্রাপ্ত সাব-রেজিস্ট্রার আলহাজ্ব শহিদুল ইসলাম (মুকুল) জানান, দেশকে এগিয়ে নিতে প্রয়োজন এখন তৃনমূল পর্যায়ে আরও যোগ্য নেতৃত্বের। সেই যোগ্য নেতৃত্ব দিতে অতন্ত্রপ্রহরীর মতো নিজেকে প্রস্তুত রেখেছেন। নাগেশ্বরী উপজেলাবাসীর স্বপ্নীল স্বপ্ন বাস্তবায়নে নাগেশ্বরী উপজেলা পরিষদকে আধুনিক, পরিচ্ছন্ন ও মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। আর সেজন্য আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তিনি উপজেলাবাসীর সমর্থন ও সহযোগিতা চেয়েছেন।

 

 

Ads