o নিরপেক্ষ দায়িত্ব পালনে ম্যাজিস্ট্রেটদের প্রতি সিইসির নির্দেশ o রাজশাহীতে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ, প্রচার-প্রচারণা শুরু o প্রশাসন ও আইসিটির প্রশিক্ষণে থাইল্যান্ড যাচ্ছেন কুতুবদিয়ার প্রধান শিক্ষক জহির o নড়াইলের দুটি আসনে ১২ প্রার্থীর প্রতীক বরাদ্দ সম্পন্ন o শাহজাদপুরে বিশ্ব মানবাধিকার দিবস পালিত

আজ সোমবার, ১১ ডিসেম্বর ২০১৮ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  অর্থনীতি  >  ২১ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে রিহ্যাব মেলা

২১ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে রিহ্যাব মেলা

পাবলিশড : ২০১৭-১২-১৭ ১৭:০১:৪৫ পিএম

।। অনলাইন ডেস্ক ।।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে ২১ ডিসেম্বর শুরু হতে যাচ্ছে রিহ্যাব মেলা। যা চলবে ২৫ ডিসেম্বর পর্যন্ত।

রোববার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে রিহ্যাব আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান রিহ্যাবের ভারপ্রাপ্ত সভাপতি সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চার দিনব্যাপী এই মেলা চলবে।  আয়োজকরা জানান, এবারের মেলায় স্টল থাকছে ২০৩টি।

মেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। আর বিশেষ অতিথি হিসেবে থাকবেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।
সংবাদ সম্মেলনে রিহ্যাবের ভারপ্রাপ্ত সভাপতি নুরুন্নবী চৌধুরী বলেন, ‘কয়েকটি ব্যাংকে সুদের হার কমে আসায় সিঙ্গেল ডিজিট সুদে হাউজিং লোন দিলেও এখন পর্যন্ত সরকারের পক্ষ থেকে এ বিষয়ে সুনির্দিষ্ট ঘোষণা এখনও আসেনি। এ বিষয়ে সুস্পষ্ট একটি নির্দেশনা প্রয়োজন।’

মেলার প্রথম দিন সাধারণ দর্শকদের জন্য দুপুর ২টায় গেট খোলা হবে। বাকি দিনগুলোতে সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত প্রবেশ করতে পারবে। মেলায় এবার দুই দামে টিকিট পাওয়া যাবে। সিঙ্গেল এন্ট্রি টিকিটের দাম ৫০ এবং মাল্টিপল এন্ট্রি টিকিটের দাম ১০০ টাকা। টিকিটের র‍্যাফেল ড্রতে থাকছে আকর্ষণীয় পুরস্কার। মেলার শেষ দিন রাতে ড্র অনুষ্ঠিত হবে।