o নিরপেক্ষ দায়িত্ব পালনে ম্যাজিস্ট্রেটদের প্রতি সিইসির নির্দেশ o রাজশাহীতে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ, প্রচার-প্রচারণা শুরু o প্রশাসন ও আইসিটির প্রশিক্ষণে থাইল্যান্ড যাচ্ছেন কুতুবদিয়ার প্রধান শিক্ষক জহির o নড়াইলের দুটি আসনে ১২ প্রার্থীর প্রতীক বরাদ্দ সম্পন্ন o শাহজাদপুরে বিশ্ব মানবাধিকার দিবস পালিত

আজ সোমবার, ১১ ডিসেম্বর ২০১৮ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  খাগড়াছড়ি  >  খাগড়াছড়িতে পুলিশি বাধা উপেক্ষা করে বিএনপির বিক্ষোভ সমাবেশ

খাগড়াছড়িতে পুলিশি বাধা উপেক্ষা করে বিএনপির বিক্ষোভ সমাবেশ

পাবলিশড : ২০১৭-১২-১৩ ১৫:১০:৩১ পিএম

।। খাগড়াছড়ি প্রতিনিধি ।।

দ্রব্যমূল্যে উর্ধ্বগতি, পৌর ট্যাক্স ও গ্যাস-বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খাগড়াছড়িতে পুলিশের বাধা উপেক্ষা করে বিএনপির বিক্ষোভ সমাবেশ হয়েছে।

বুধবার (১৩ ডিসেম্বর) বেলা ১১ টায় খাগড়াছড়ি মিল্লাত চত্ত্বর থেকে জেলা বিএনপির বিক্ষোভ মিছিলটি বের হয়ে আদালত সড়কের দিকে যেতে চাইলে জেলা খাদ্য অফিসের সামনে পুলিশের বাধার মুখে পড়ে।

পরে সেখানে আয়োজিত সমাবেশে জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশের বাধা দেওয়ায় নিন্দা জানিয়ে ভবিষ্যতে বিএনপির নেতাকর্মীরা আর কোন বাধা মানবে না বলে হুঁশিয়ারী উচ্চারণ করেন।

সমাবেশে আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাংগঠনিক এমএন আবছার, আব্দুর রব রাজা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম সবুজ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ও জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা কোহেলী দেওয়ান।