o জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপে প্রস্তুত নয় আওয়ামী লীগ o রাজশাহীতে কোমলমতি শিশুদের মরণ বোঝা ভারী স্কুল ব্যাগ o আবারো সিলেট বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক তোফায়েল ইসলাম o জঙ্গিবাদের উদ্ভব হয় এমন প্রতিষ্ঠান কখনই 'বিশ্ববিদ্যালয়' হতে পারে না o ২৮-২৯ অক্টোবর পরিবহন শ্রমিকদের সারাদেশে ধর্মঘটের ডাক

আজ শনিবার, ২০ অক্টোবর ২০১৮ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  সারাদেশ  >  মোরেলগঞ্জে মাস ব্যাপি ইঁদুর নিধন অভিযানের উদ্ধোধন

মোরেলগঞ্জে মাস ব্যাপি ইঁদুর নিধন অভিযানের উদ্ধোধন

পাবলিশড : ২০১৭-১০-১৭ ১৫:৩৫:০২ পিএম

।। মোরেলগঞ্জ প্রতিনিধি ।।

বাগেরহাটের মোরেলগঞ্জে সোমবার বিকেলে মাস ব্যাপি ইদুর নিধন অভিযানের উদ্ধোধন করা হয়েছে। উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ-ই আলম বাচ্চু মাস ব্যাপি ইঁদুর নিধন অভিযানের উদ্ধোধন করেন।

এ উপলক্ষ্যে উপজেলা কৃষি দপ্তরের আয়োজনে অফিসার্স ক্লাব মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) মো. আলমগীর হুসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আজমিন নাহার, ভাইস চেয়ারম্যান ফাহিমা খাতুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আব্দুল হান্নান। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ অনুপম রায়।

বক্তরা বলেন, ইদুঁর খুবই চতুর ও দ্রুত বংশবিস্তারকারী প্রাণী। এরা জমির ফসল, সম্পদ ও পরিবেশের সর্বাধিক ক্ষতিসাধন করে থাকে। তাই আমাদের ইদুঁর নিধন করা একান্ত অত্যাবশ্যক।

উল্লেখ্য গত ৪ অক্টোবর থেকে মাস ব্যাপি ইঁদুর নিধন অভিযান শুরু হয়েছে। চলবে আগামী ৩ অক্টোবর পর্যন্ত ।