o গুজরাট ও হিমাচলে ভোট গণনা শুরু, হাড্ডাহাড্ডি লড়াইয়ের ইঙ্গিত o আজ রাজশাহী মুক্ত দিবস o সাত ঘণ্টা পর ফেরি চলাচল শুরু o শিক্ষকরাই আসল প্রশ্নফাঁসকারী: শিক্ষামন্ত্রী o ২১ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে রিহ্যাব মেলা

আজ সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭

আপনি আছেন : প্রচ্ছদ  >  খেলাধুলা  >  রাসেলের ব্যাটে ভর করে জিতল ফিউসার স্টার বয়েজ ঢাকা

রাসেলের ব্যাটে ভর করে জিতল ফিউসার স্টার বয়েজ ঢাকা

পাবলিশড : ২০১৭-১০-১২ ১২:১০:৩২ পিএম আপডেট : ২০১৭-১০-১২ ১২:৩২:৩৯ পিএম

।। নিজস্ব প্রতিনিধি ।।

ফতুল্লার সবুজ সংঘ ক্রিকেট একাডেমি মাঠে, এফ এস বি ক্রিকেট সিরিজের ২য় ম্যাচে ১ উইকেটের শ্বাসরুদ্বকর জয় পায় এফ এস বি ক্রিকেট একাডেমি ঢাকা!! খেলার শুরুতে টসে জিতে বাট করার সিদ্বান্ত নেয় এফ সি এ!

যথারীতি এফ এস এর দুই উদ্বোধনী ব্যাটসম্যান ১০ ওবারে ৬০ রান তুলে স্কোর বোর্ডে, ১১ তম ওভারে প্রথম আঘাত হানে মাইনুল, ভাল খেলতে থাকা সুশাঙ্ককে সরাসরি বোল্ড করে যার ব্যক্তিগত সংগ্রহ ২৪ রান! তার ৩ ওভার পর আবার ও মাইনুলের শিকার সাইফুল্লাহ, তার পর থেকে নিয়মিত উইকেট হারিয়ে ১০৭ রানে অল আউট হয় ফ্ললিক ক্রিকেট একাডেমি। রাসেল, মোস্তুফা, মাইনুল ২টি করে উইকেট পান। আর নাহিদুর রহমান পান ১ উইকেট। এত অল্পরানের টার্গেট খুব সহজে হয়ত ম্যাচটি জিতে যাবে এফ এস বি ক্রিকেট ঢাকা এমনটাই ভেবেছিল সবায়।

কিন্তু খেলার শুরুতেই দলীয় ১৩/২ উইকেট। বোলার সুসান্ত, কাদিরে বিদায় নেয় এনামুল আসিফ। তার পর লিমনের ২৩ প্রান্তের ১২ রান ছাড়া আর কেউ রান করতে পারেনি। দলিয় ৪৪ রানে নেই ৫ উইকেট তার পর ব্যাট করতে নামেন অধিনায়ক রাসেল, কিন্তু সেখানেও ব্যতিক্রম, এক প্রান্তে রাসেল কে রেখেই ৬০/৯ এ পরিনত হল এফ এস বি ঢাকা। ম্যাচ তখন ফ্ললিকের হাতে, হয়ত খুব বড় ব্যবধানেই জিতে যাবে ফ্ললিক এমনটাই ধারনা করা হচ্ছিল।