o পেপ্যাল জুম সেবা এখন বাংলাদেশে o ভারত থেকে এক লাখ টন সিদ্ধ চাল কিনবে সরকার o হেলথ কেয়ার, ফার্মাসিউটিক্যালস ও বায়োটেক ট্রেড ফেয়ার ২০১৭ o আদালতের পথে খালেদা জিয়া o এক ওভারেই সাকিবের জোড়া আঘাত

আজ বৃহস্পতিবার, ২০ অক্টোবর ২০১৭

আপনি আছেন : প্রচ্ছদ  >  সারা দেশ  >  রূপগঞ্জে ৮০০পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের পর পুলিশের অস্বীকার

রূপগঞ্জে ৮০০পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের পর পুলিশের অস্বীকার

পাবলিশড : ২০১৭-১০-১০ ১২:০৬:৩১ পিএম

।। নারায়ণগঞ্জ ।।

রূপগঞ্জে সুরমা (৩৫) নামের এক মাদক সম্রাজ্ঞীকে ইয়াবা সহ আটক করার পর মাদক সহ গ্রেফতারের কথা অস্বীকার করার অভিযোগ উঠেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ওপর। প্রথমে আটকের কথা অস্বীকার করলেও পরে পুলিশ আটকের কথা স্বীকার করে।

অপরদিকে স্থানীয় এলাকাবাসীর দাবি, রবিবার রূপগঞ্জের চনপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মাছের বাজারের সামনে সুরমা বেগমকে আটক করে নারায়ণগঞ্জ ডিবি পুলিশের একটি টিম। সুরাম একজন চিহিৃত মাদক ব্যবসায়ী। তাদের দাবি, সুরমাকে ৮শ’ পিস ইয়াবাসহ পুলিশ আটক করে। এরআগেমাদক ব্যবসায়ী সুরমা’র খালাত বোন রোজিনা বেগমকেও ইয়াবা সহ পুলিশ আটক করে। পরে উৎকোচের বিনিময়ে তাকে ছেড়ে দেয়া হয়।

এ বিষয়ে অভিযানে নেতৃত্ব দেয়া ডিবির এসআই গিয়াসউদ্দিন বলেন, মাদকবিরোধী একটি অভিযানে সুরমাকে আটক করা হয়। তবে তার কাছে থেকে কোন মাদকদ্রব্য পাওয়া যায়নি। তিনি বলেন, সুরমা শারিরিকভাবে অসুস্থ দাবি করার পরে আমরা বিষয়টি নিয়ে আরো তদন্ত করছি। গিয়াসউদ্দিন দাবি করেন, রূপগঞ্জে মাদকবিক্রেতাদের দুইটি পক্ষ রয়েছে। একপক্ষ অপর পক্ষকে ঘায়েল করতে নানা অপপ্রচার চালায়।

এ বিষয়ে ডিবি পুলিশের ওসি মাহবুবুর রহমান বলেন, মাদকদ্রব্য পাওয়া গেলে অস্বীকার করার কোন কারণ নেই। মাদক নির্মূলে আমরা জিরো টলারেন্সে।

এ বিভাগের সর্বশেষ