o ইমরানকে যুক্তরাষ্ট্রে যেতে বাধা দেওয়ার অভিযোগ o যুক্তরাষ্ট্রে নৌকাডুবিতে একই পরিবারের নয়জনসহ ১৭ জন নিহত o নারায়ণগঞ্জে দুই নৈশপ্রহরীকে হত্যা করে তিন দোকানে ডাকাতি o প্রধানমন্ত্রীকে সংবর্ধনা : যেসব সড়ক বন্ধ থাকব‌ে o গাজায় ইসরায়েলি হামলায় ৪ ফিলিস্তিনি নিহত

আজ শনিবার, ২১ জুলাই ২০১৮ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  খেলাধুলা  >  ছিটকে পড়লেন সাইফ

ছিটকে পড়লেন সাইফ

পাবলিশড : ২০১৭-১০-০৯ ১১:৫০:৩৫ এএম

।। অনলাইন ডেস্ক ।।

১১ অক্টোবর বুধবার শুরু হবে চারদিনের ম্যাচ। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ ‘এ’ দলের মাঠের লড়াই। তার আগেই দুঃসংবাদ স্বাগতিক শিবিরে। নাকের হাড়ে চিড় ধরা পড়ায় আসন্ন সিরিজ থেকে ছিটকে গেছেন বাংলাদেশ ওপেনার সাইফ হাসান।

আজ সোমবার সকালে সিলেট থেকে ঢাকায় ফিরে আসছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক সাইফ হাসান। সাইফের বিকল্প এখনও ঠিক করা হয়নি বলে জানিয়েছেন দলের ম্যানেজার ও নির্বাচক হাবিবুল বাশার সুমন।

‘অনুশীলনের সময় বল ধরতে গিয়ে আল-আমিনের (জুনিয়র) সঙ্গে ধাক্কা লেগে নাকে আঘাত পায় সাইফ হাসান। এক্স-রে করার পর চিড় ধরা পড়েছে। সোমবার সকালে ঢাকা ফিরে যাচ্ছে সে। ওর বিকল্প নিয়ে আমরা ভাবছি।’

প্রসঙ্গত, ১১ অক্টোবর প্রথম ম্যাচের পর ১৭, ১৯, ২১, ২৪ ও ২৬ অক্টোবর হবে সিরিজের পাঁচটি ওয়ানডে। এই ফরম্যাটের ম্যাচগুলো হবে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে।