o গুজরাট ও হিমাচলে ভোট গণনা শুরু, হাড্ডাহাড্ডি লড়াইয়ের ইঙ্গিত o আজ রাজশাহী মুক্ত দিবস o সাত ঘণ্টা পর ফেরি চলাচল শুরু o শিক্ষকরাই আসল প্রশ্নফাঁসকারী: শিক্ষামন্ত্রী o ২১ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে রিহ্যাব মেলা

আজ সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭

আপনি আছেন : প্রচ্ছদ  >  বিনোদন  >  জেসিয়াই হবেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’, জান্নাতুল ‘অযোগ্য’!

জেসিয়াই হবেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’, জান্নাতুল ‘অযোগ্য’!

পাবলিশড : ২০১৭-১০-০৩ ১১:১৯:০৫ এএম

।। অনলাইন ডেস্ক ।।

তথ্য গোপন করায় জান্নাতুল নাঈম এভ্রিল মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট হারাতে যাচ্ছেন। তাকে ‘অযোগ্য’ ঘোষণা করে নতুন জনের নাম প্রকাশ করতে যাচ্ছে প্রতিযোগিতার যৌথ আয়োজক অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট।

বিশ্বসুন্দরী প্রতিযোগিতার নিয়মানুযায়ী প্রথম রানারআপ জেসিয়া ইসলামই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হওয়ার সম্ভাবনা বেশি। এমনটিই নিশ্চিত করেছেন অন্তর শোবিজসংশ্লিষ্ট একাধিক ব্যক্তি।

আর এ উদ্দেশ্যে আগামীকাল বুধবার সন্ধ্যায় রাজধানীর হোটেল প্যানপ্যাসিফিক সোনারগাঁওয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। যেখানে বিস্তারিত তুলে ধরবেন আয়োজকরা।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, ‘এভ্রিলকে (জান্নাতুল নাঈম) নিয়ে অনেক কথা আমাদের কানে এসেছে। বিয়ের খবরটিও শুনেছি।

এরই মধ্যে আমরা বিচারকদের সঙ্গেও যোগাযোগের চেষ্টা করছি। সবার সঙ্গে আলাপ করে বিশ্বসুন্দরী প্রতিযোগিতার নিয়মানুযায়ী যা হওয়ার, সে সিদ্ধান্তই নেব।

এ বিষয়ে বুধবার বিচারকদের উপস্থিতিতে সংবাদ সম্মেলন করে সব কিছু জানিয়ে দেব।’