o আজ আন্তর্জাতিক অভিবাসী দিবস o গুজরাট ও হিমাচলে ভোট গণনা শুরু, হাড্ডাহাড্ডি লড়াইয়ের ইঙ্গিত o আজ রাজশাহী মুক্ত দিবস o সাত ঘণ্টা পর ফেরি চলাচল শুরু o শিক্ষকরাই আসল প্রশ্নফাঁসকারী: শিক্ষামন্ত্রী

আজ সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭

আপনি আছেন : প্রচ্ছদ  >  অপরাধ  >  রাজধানীতে অজ্ঞান পার্টির ১১ সদস্যসহ মোট ১৬জন গ্রেফতার

রাজধানীতে অজ্ঞান পার্টির ১১ সদস্যসহ মোট ১৬জন গ্রেফতার

পাবলিশড : ২০১৭-০৬-০৪ ১৬:৫২:০৩ পিএম

।। অনলাইন ডেস্ক ।।

রাজধানীর পল্টন এলাকায় অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির ১১ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এছাড়া দুই জালিয়াত এবং গোয়েন্দা পুলিশ পরিচয়ে প্রতারণার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার আবদুল বাতেন সাংবাদিকদের জানান, পল্টন এলাকা থেকে গ্রেফতার চক্রটির সদস্যরা মানুষকে চেতনানাশক মেশানো খাবার খাইয়ে টাকা ও মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নেয়।

গ্রেফতারকৃরা হলেন- জাকির হোসেন, আলামিন, রুবেল হাওলাদার, হিরা, জাহাঙ্গীর আলম, আলমগীর, আনাজ, আমির হোসেন, হুমায়ুন, মঞ্জু মিয়া ও মানিক পাটওয়ারী।

পুলিশ কর্মকর্তা আব্দুল বাতেন বলেন, চক্রটি বাসে অথবা পথে কোনো ব্যক্তিকে টার্গেট করে তার সঙ্গে সখ্যতা স্থাপন করে। সখ্যতার এক পর্যায়ে আগে থেকে তৈরি করে রাখা চেতনানাশক মেশানো খাবার ওই ব্যক্তিকে খাইয়ে অজ্ঞান করে টাকা পয়সা কেড়ে নেয়। তাদের কাছ থেকে চেতনানাশক ট্যাবলেটওপাওয়া গেছে বলে জানান তিনি।

গুলশানে দুই জালিয়াত

গোয়েন্দা পুলিশের সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ শনিবার রাতে গুলশান এক নম্বরের ডিসিসি মার্কেট থেকে  মনিরুল ইসলাম (২৭) ও আল-আমিন (২৩) নামে দুই জালিয়াতকে গ্রেফতার করেছে, যারা বিভিন্ন সরকার-বেসরকারি প্রতিষ্ঠানের কাগজপত্র জাল করায় জড়িত বলে দাবি পুলিশের।

৩ ভুয়া ডিবি

গোয়েন্দা পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে রাজধানীর বিভিন্ন এলাকা মনিরুজ্জামান উজ্জল, জাকির হোসেন ও লাভলু নামে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।