o গুজরাট ও হিমাচলে ভোট গণনা শুরু, হাড্ডাহাড্ডি লড়াইয়ের ইঙ্গিত o আজ রাজশাহী মুক্ত দিবস o সাত ঘণ্টা পর ফেরি চলাচল শুরু o শিক্ষকরাই আসল প্রশ্নফাঁসকারী: শিক্ষামন্ত্রী o ২১ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে রিহ্যাব মেলা

আজ সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭

আপনি আছেন : প্রচ্ছদ  >  পাহাড়ের জীবন  >  বীর মুক্তিযোদ্ধা প্রবীন সাংবাদিক সুবোধ বিকাশ ত্রিপুরার অন্ত্যেষ্টিক্রিয়া রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন

বীর মুক্তিযোদ্ধা প্রবীন সাংবাদিক সুবোধ বিকাশ ত্রিপুরার অন্ত্যেষ্টিক্রিয়া রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন

পাবলিশড : ২০/০৯/২০১৬ ২১:০৪:৩৭ পিএম আপডেট : ২০/০৯/২০১৬ ২২:০১:২৯ পিএম

।। অয়ন আহমেদ ।।

।। স্টাফ রিপোর্টার ।। : ১৯৭১ সালের মহান স্বাধীনতা সংগ্রামের ১নং সেক্টর রামগড় বীর মুক্তিযোদ্ধা কমান্ডার, পার্বত্য চট্টগ্রামের পাহারের আলো প্রবীন সাংবাদিক ও রামগড় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সুবোধ বিকাশ ত্রিপুরা (৮০) মঙ্গলবার ভোর ৩ টায় নিজ বাসভবনে পরলোক গমন করেন।

মঙ্গলবার ২০ সেপ্ট. বিকাল সাড়ে ৩টায় পারিবারিক মহাশ্নশানে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়।  তিনি স্ত্রী, ২ ছেলে ৪ মেয়ে, নাতী-নাতনী সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে এই দুনিয়া থেকে বিদায় নেন। তিনি দৈনিক ইনকিলাব রামগড় উপজেলা সংবাদদাতা রতন বৈষ্ণব ত্রিপুরার একমাত্র মামা।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করে শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন খাগড়াছড়ি পার্বত্য জেলার সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিযদের চেয়ারম্যান কংজুরী চৌধুরী, রামগড় উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম ভূঁইয়া ও উপজেলা প্রশাসন, পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান কাজী রিপন, খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়া, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন সভাপতি নুরুল আযম, খাগড়াছড়ি দক্ষিনাঞ্চল প্রেসক্লাব সভাপতি নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, জেলা-উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, রামগড় প্রেসক্লাব সভাপতি শ্যামল রুদ্র ও সাধারণ সম্পাদক বেলাল হোসাইন, রামগড় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ শাহআলম, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ কেন্দ্রীয় ও আঞ্চলিক শাখা, ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, ত্রিপুরা যুব কল্যাণ সমিতি, সাংবাদিক সমাজসহ সামাজিক ও রাজনৈতিক ব্যক্তির্বগ।

অন্যদিকে পৃথকভাবে খাগড়াছড়ি সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও জেলা হেডম্যান কার্বারী অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সভাপতি রনিক ত্রিপুরা শোক প্রকাশ ও সমবেদনা জানিয়েছেন।