o বেলকুচিতে ভূয়া ডাক্তার করছেন অপারেশনের মত কঠিন চিকিৎসা o তরুন গীতিকার প্রিন্স মিলনের নতুন গান তুমি দুঃখ দিলে o সিরাজগঞ্জের সলঙ্গায় মাটি চাপায় শিশুর মৃত্যু o রোববার থেকে সারাদেশে বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে o ভারতের তুমুল জনপ্রিয় মালালা হঠাৎ ভিলেন কেন?

আজ বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  সারাদেশ  >  বেনাপোল পোর্ট থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

বেনাপোল পোর্ট থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

পাবলিশড : ২০১৯-০৯-১১ ১৮:০৪:১৮ পিএম

।। সাগর হোসেন,বেনাপোল ।।

১০ মাসের সশ্রম কারাদন্ড ৫ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রাপ্ত আসামী হাসানুর  হাসানকে গ্রেফতার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

বুধবার(১১/৯/২০১৯ইং) তারিখ ভোর রাতে আসামির বাড়ি বেনাপোল পোর্ট থানার গাজিপুর গ্রামে তার বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। ঐ থানার কর্তব্যরত(এএসআই)দেলোয়ার হোসেন তার সঙ্গীয় ফোর্স কনস্টেবল সানাউলল্লাহ এবং কনস্টেবল চঞ্চল মুখার্জি এর সহায়তায় আসামিকে ধরতে সক্ষম হয়। গ্রেফতার হাসানুর হাসান গাজিপুর গ্রামের আজিজ এর ছেলে।

বেনাপোল পোর্ট থানার এএসআই দেলোয়ার জানান, আসামি হাসানুর হাসানের বিরুদ্ধে খুলনা মেট্রোপলিটন দৌলতপুর থানায় একটি মামলা হয় মামলা নং ০৬(৯)১২।গত (২/৪/২০১৫ইং) তারিখ রায় ঘোষণার মধ্য দিয়ে আসামির বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।