o বেলকুচিতে ভূয়া ডাক্তার করছেন অপারেশনের মত কঠিন চিকিৎসা o তরুন গীতিকার প্রিন্স মিলনের নতুন গান তুমি দুঃখ দিলে o সিরাজগঞ্জের সলঙ্গায় মাটি চাপায় শিশুর মৃত্যু o রোববার থেকে সারাদেশে বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে o ভারতের তুমুল জনপ্রিয় মালালা হঠাৎ ভিলেন কেন?

আজ বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  সারাদেশ  >  কুলাউড়ায় বিদ্যুৎস্পৃষ্টে দুবাই প্রবাসীর মৃত্যু

কুলাউড়ায় বিদ্যুৎস্পৃষ্টে দুবাই প্রবাসীর মৃত্যু

পাবলিশড : ২০১৯-০৯-১১ ১১:৩৫:৩১ এএম

।। এম শাহবান রশীদ চৌধুরী, মৌলভীবাজার ।।

মৌলভীবাজারের কুলাউড়ায় শশুর বাড়িতে জ্যেষ্ঠ শ্যালকের বিয়েতে এসে বিদ্যুৎস্পৃষ্টে রশীদ আলী (৩০) নামে এক দুবাই প্রবাসী যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বেলা ১টার দিকে পৌরশহরের ৬নং ওয়ার্ডের জয়পাশা গ্রামের সমেদ আলীর বাড়িতে এ দুর্ঘটনাটি ঘটে। রশীদ উপজেলার কর্মধা ইউনিয়নের কর্মধা গ্রামের মকবুল আলী (মহরীর) পুত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে জ্যেষ্ঠ শ্যালকের (স্ত্রীর বড় ভাই) বিয়ে উপলক্ষে স্ত্রী আমেনা বেগমসহ দুবাই প্রবাসী রশীদ আলী নিজ বাড়ি থেকে শশুর বাড়িতে আসেন। 

মঙ্গলবার শশুর বাড়িতে ফ্রিজ ও আসবাবপত্র স্থানান্তরে সবার সাথে সহযোগিতা করছিলেন রশীদ। এসময় স্থানান্তরিত ফ্রিজের সুইচ বোর্ড লাগানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। পরে তার শশুর ও বাড়ির লোকজন রশীদকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

কুলাউড়া থানার এসআই মো. আবুল বাশার জানান, লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।