o বেলকুচিতে ভূয়া ডাক্তার করছেন অপারেশনের মত কঠিন চিকিৎসা o তরুন গীতিকার প্রিন্স মিলনের নতুন গান তুমি দুঃখ দিলে o সিরাজগঞ্জের সলঙ্গায় মাটি চাপায় শিশুর মৃত্যু o রোববার থেকে সারাদেশে বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে o ভারতের তুমুল জনপ্রিয় মালালা হঠাৎ ভিলেন কেন?

আজ বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  খাগড়াছড়ি  >  রামগড়ে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

রামগড়ে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

পাবলিশড : ২০১৯-০৯-১১ ১১:২৬:১৫ এএম

।। রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় ।।

রামগড় উপজেলা প্রশাসনের  উদ্দ্যোগে সোমবার(৯সেপ্টেম্বর) সকাল ১১টায় পরিষদ হল রুমে খাগড়াছড়ি জেলার নবাগত জেলা প্রশাসকের আগমন উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় ইউএনও উম্মে ইসরাত এর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন- খাগড়াছড়ি জেলার নবাগত জেলা প্রশাসক ও জেলা বিজ্ঞ ম্যাজিস্ট্রেট জনাব প্রতাপ চন্দ্র বিশ্বাস।  
 
এতে বিশেষ অতিথি থেকে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, রামগড় সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মো. ফরহাদ, ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক ও হাসিনা আক্তার, সাবেক সাংসদ একেএম আলীমউল্ল্যাহ প্রমূখ। এতে আরো বক্তব্য রাখেন- পৌর প্যানেল মেয়র আহসান উল্ল্যাহ, সাবেক আ’লীগ সভাপতি মোস্তফা হোসেন, শিক্ষা বিদ ও সাবেক জেলা শিক্ষা অফিসার রামেশ্বর শীল, রামগড় স. ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মংসাজাই মারমা, উপজেলা প্রেস ক্লাব সভাপতি নিজাম উদ্দিন, উপজেলা দুপ্রক সভাপতি শাহআলমসহ ব্যবসায়ী প্রতিনিধি শাহআলম মজুমদার প্রমূখ। উপস্থিত ছিলেন বিভিন্ন দপ্তরের প্রধান- জন প্রতিনিধি, গন্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরসহ স্থানীয় সাংবাদিক  প্রমূখ। মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক  প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেন-দেশের চেয়ে কেউ বড় নয় তাই দেশকেই সর্বপ্রথম ভালোবাসতে হবে। বর্তমান সরকারের উন্নয়ন র্কাযক্রমের পাশাপাশি আমাদের সকলকে আইনকে শ্রদ্ধা দেখিয়ে একসাথে মিলেমিশে কাজ করে দেশকে এগিয়ে নিতে হবে। তিনি আরো বলেন- মুক্তিযোদ্ধের অবদানের কথা স্বীকার করে বলেন মানুষকে- মানুষের উন্নয়ন ও মানবতার জন্য ভূমিকা রাখাসহ আমাদের পার্বত্যঞ্চলে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা সকলের একান্ত দায়িত্ব কর্তব্য রয়েছে বলে তিনি উল্লেখ করেন।

সভায় সহকারী উপজেলা শিক্ষা অফিসার উম্রাচিং চৌধুরীর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) সারোয়ার উদ্দিন।