o বেলকুচিতে ভূয়া ডাক্তার করছেন অপারেশনের মত কঠিন চিকিৎসা o তরুন গীতিকার প্রিন্স মিলনের নতুন গান তুমি দুঃখ দিলে o সিরাজগঞ্জের সলঙ্গায় মাটি চাপায় শিশুর মৃত্যু o রোববার থেকে সারাদেশে বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে o ভারতের তুমুল জনপ্রিয় মালালা হঠাৎ ভিলেন কেন?

আজ বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  শিক্ষাঙ্গন  >  ইবিতে নতুন প্রক্টর নিয়োগ

ইবিতে নতুন প্রক্টর নিয়োগ

পাবলিশড : ২০১৯-০৯-০৯ ১৩:১০:৩৪ পিএম

।। ইয়াছির আরাফাত, ইবি ।।

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) তৃতীয়বারের মতো প্রক্টরেরর দায়িত্ব পেলেন ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মাহবুবর রহমান।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ও ভারপ্রাপ্ত প্রক্টর ড. আনিছুর রহমান গত ২৬ আগস্ট এ পদ থেকে অব্যহতির জন্য আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে তাকে এ পদ থেকে অব্যহতি দেয় পপ্রশাসন। এদিকে শূণ্য পদে অধ্যাপক ড. মাহবুবর রহমানকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত রোববার প্রক্টর পদে নিয়োগ দিয়েছেন উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী।

২০১৪ সালে তিনি প্রথম প্রক্টর হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। পরে ২০১৫ সালে তিনি দ্বিতীয়বারের মতো পুনরায় প্রক্টর হিসেবে নিয়োগ পান। বিশ্ববিদ্যালয়ের সকল জায়গাতেই রয়েছে তার সুনাম-সুখ্যাতি। বর্তমান সময়ে তার কয়েকটি অর্জনের মধ্যে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে ফার্নিচার সরবরাহ, শোভাবর্ধন করতে রাস্তার দুপাশে অসংখ্য ফুল গাছ লাগানো ও ক্যাম্পাসের নিরাপত্তা নিশ্চিতকরণ অন্যতম।