o বেলকুচিতে ভূয়া ডাক্তার করছেন অপারেশনের মত কঠিন চিকিৎসা o তরুন গীতিকার প্রিন্স মিলনের নতুন গান তুমি দুঃখ দিলে o সিরাজগঞ্জের সলঙ্গায় মাটি চাপায় শিশুর মৃত্যু o রোববার থেকে সারাদেশে বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে o ভারতের তুমুল জনপ্রিয় মালালা হঠাৎ ভিলেন কেন?

আজ বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  খেলাধুলা  >  ক্লিয়ার মেন অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপ শুরু হবে ১৫ সেপ্টেম্বর

ক্লিয়ার মেন অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপ শুরু হবে ১৫ সেপ্টেম্বর

পাবলিশড : ২০১৯-০৯-০৫ ১৭:২৩:০৮ পিএম

।। স্পোর্টস ডেস্ক ।।

জনপ্রিয় ফুটবল খেলার আনন্দ সবার মাঝে ছড়িতে দিতে গতবারের মত এবারও আয়োজন করেছে ক্লিয়ার মেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপ। দেশের প্রায় ২৮০টি স্কলের অংশগ্রহণে আগামী ১৫ সেপ্টেম্বর শুরু হবে এবারের আসর। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এতে পার্টনার হিসাবে থাকছে।

আজ বৃহস্পতিবার ০৫ (সেপ্টেম্বর) রাজধানীর হোটেল লা মেরিডিয়ানে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা জানানো হয়েছে।

এই ২৮০টি স্কুলের থেকে সেরা ১৬টি স্কুল খেলবে ঢাকার ফাইনাল রাউন্ডে। এছাড়া, এই ১৬টি দলের মধ্যে সেরা ৩৬ জন খেলোয়াড় বাফুফে আয়োজিত বুটক্যাম্পে অংশ নেওয়ার সুযোগও পাবে। আরও পাবে ঐ ৩৬ জন খেলোয়াড়ের মধ্য থেকে সেরা ৬ জন ইংল্যান্ডের বিখ্যাত ম্যানচেস্টার সিটি ক্লাবের অ্যাকাডেমি কোচের কাছে প্রশিক্ষণের সুযোগ পাবেন।

অনুষ্ঠানে বাফুফের সভাপতি কাজী মোহাম্মদ সালাউদ্দিন বলেন, ফেডারেশন একা ফুটবলকে এগিয়ে নিতে পারে না। এজন্য সবার সাহায্য-সহযোগিতা প্রয়োজন। ইতিমধ্যে অনেক কোম্পানি, ক্লাব, ব্যক্তি এগিয়ে এসেছেন। আমরা সারাদেশ থেকে খেলোয়াড় বাছাই করছি। তাদের কোয়ালিটি পরীক্ষা করে ক্যাম্পে নিয়ে আসা হচ্ছে।

তিনি বলেন, আমাদের বিশ্বকাপ বাছাইপর্বের খেলোয়াড়েরা একেবারে নতুন। তাদের অনেকেই বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্ট থেকে এসেছে। বিভিন্ন প্রতিষ্ঠানের আয়োজনের কারণে আজ গ্রাম থেকে বাছাই করে আনা সম্ভব হচ্ছে। আগামী চার-পাঁচ বছরে এসব খেলোয়াড়ের মাধ্যমে ভাল কিছু আসবে।

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন ইউনিলিভারের মার্কেটিং ডিরেক্টর নাফিজ আনোয়ার, টেকনোর সিইও রেজওয়ানুল হক প্রমুখ।