o বেলকুচিতে ভূয়া ডাক্তার করছেন অপারেশনের মত কঠিন চিকিৎসা o তরুন গীতিকার প্রিন্স মিলনের নতুন গান তুমি দুঃখ দিলে o সিরাজগঞ্জের সলঙ্গায় মাটি চাপায় শিশুর মৃত্যু o রোববার থেকে সারাদেশে বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে o ভারতের তুমুল জনপ্রিয় মালালা হঠাৎ ভিলেন কেন?

আজ বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  বিনোদন  >  খল-অভিনেতা বাবর মৃত্যুবরণ করেছেন

খল-অভিনেতা বাবর মৃত্যুবরণ করেছেন

পাবলিশড : ২০১৯-০৮-২৬ ১৩:৪২:৩৬ পিএম

।। বিনোদন ডেস্ক ।।

আজ সোমবার সকাল নয়টা ১০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের দাপুটে খল-অভিনেতা বাবর মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর।  তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক শাহ আলম মণ্ডল।

সম্প্রতি মস্তিষ্কের রক্তক্ষরণ (স্ট্রোক) হলে বাবরকে হাসপাতালে ভর্তি করা হয়। এ ছাড়া দীর্ঘদিন ধরে তিনি গ্যাংরিনের সমস্যায় ভুগছিলেন। গত ৯ জুন অপারেশন করে তাঁর বাম পা অপসারণ করা হয়েছিল। বাবরের বাম পায়ের তিনটি আঙ্গুল গ্যাংরিনে আক্রান্ত ছিল।
বাবরের প্রথম জানাজা বাদ জোহর শুক্রাবাদ জামে মসজিদ এবং বাদ আসর এফডিসিতে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। পরে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে তাকে দাফন করা হবে।

আমজাদ হোসেন পরিচালিত ‘বাংলার মুখ’ চলচ্চিত্রের মাধ্যমে নায়ক হিসেবে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেছিলেন বাবর। খল-অভিনেতা হিসেবে বাবরের যাত্রা শুরু হয় রাজ্জাক প্রযোজিত ও জহিরুল হক পরিচালিত ‘রংবাজ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে। তিন শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন এই গুণী অভিনেতা।