o বরিশালে ছাত্রদলের ঝটিকা মিছিল o অনেক কিছুর জন্য আমার নোবেল পাওয়ার কথা: ট্রাম্প o দোয়ারায় স্বামী পরিত্যক্তা মহিলার ভূমি জবর দখলের অভিযোগ o জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলে কুলাউড়া বালিকা দল চ্যাম্পিয়ান o কুলাউড়ার ছালেক বাঁচতে চায়, প্রয়োজন সাড়ে ৩ লাখ টাকা

আজ মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  খেলাধুলা  >  তারকা ছাড়াই বেতিসের বিপক্ষে বার্সেলোনার জয়

তারকা ছাড়াই বেতিসের বিপক্ষে বার্সেলোনার জয়

পাবলিশড : ২০১৯-০৮-২৬ ১৩:১৫:৪২ পিএম আপডেট : ২০১৯-০৮-২৬ ১৩:২০:২১ পিএম

।। স্পোর্টস ডেস্ক ।।

ইনজুরির কারণে খেলা থেকে বিরতিতে আছে বার্সেলোনার সব তারকা খেলোয়াড়রা। এজন্য মাঠের বাইরে বসেই দারুণ এক জয় উপভোগ করেছে লুইস সুয়ারেজ, উসমান ও লিওনেল মেসি। বার্সার তারকাদের হয়ে পুরো মাঠ মাতিয়েছেন আঁতোয়া গ্রিজম্যান।

লা লিগার মৌসুম হার দিয়ে শুরু করলেও দারুনভাবে জয়ে ফিরেছে বার্সালোনা। রবিবার ২৫ (আগস্ট) ক্যাম্প ন্যু তে গ্রিজম্যানের নৈপুণ্যে রিয়াল বেতিসকে ৫-২ গোলে হারিয়ে দিয়েছে বার্সা। 

বার্সালোনার হয়ে জোড়া গোল করেন গ্রিজমান। একবার করে জালে বল পাঠান আর্তুরো ভিদাল, জর্দি আলবা ও কার্লেস পেরেস। 

খেলার শুরু থেকেই বেতিসকে চেপে ধরেছিল বার্সা। এই চাপের মধ্যেও ১৫তম মিনিটে নাবিল ফেরির কোনাকুনি শটের গোলে এগিয়ে যায় বেতিস। এ গোলের পর বার্সালোনার খেলোয়াড়রা আরও আক্রমণ বাড়াতে শুরু করে। এবাবে টানা আক্রমণের পর ৪১তম মিনিটে গ্রিজম্যানের থেকে গোল পেয়ে ম্যাচের সমতায় ফেরে বার্সালোন। এই ১-১ গোলের সমতা নিয়ে বিরতিতে যায় উভয়দল।

বিরতি থেকে ফিরেই যেন জ্বলে ওঠে বার্সালোনার খেলোয়াড়রা। দ্বিতীয়ার্ধের খেলা শুরুর ১০ মিনিটের মধ্যেই তিনটি গোল করে বার্সা। এই তিনটি গোলের সুবাদে ম্যাচ অনেকটাই নিজেদের অনুকূলে চলে আসে, শুধুমাত্র সময়ের অপেক্ষা মাত্র। ম্যাচের দ্বিতীয় গোলটিও করেন গ্রিজম্যান, তৃতীয় গোলটি করেন পেরেজ। আর চতুর্থ গোলটি করেন স্প্যানিশ ডিফেন্ডার আলবা।

ভিদাল বদলি নামার কিছুক্ষণ পরই দলের গোল সংখ্যার ব্যবধান বাড়িয়ে ৫-১ এ নিয়ে যান।। তবে ২৫ গজ দূর থেকে বুলেট গতির দারুন এক শটে ব্যবধান কমান লোরেন।

তারকা খেলোয়াড় ছাড়াই দুর্দান্ত এক জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সালোনা।