o বেলকুচিতে ভূয়া ডাক্তার করছেন অপারেশনের মত কঠিন চিকিৎসা o তরুন গীতিকার প্রিন্স মিলনের নতুন গান তুমি দুঃখ দিলে o সিরাজগঞ্জের সলঙ্গায় মাটি চাপায় শিশুর মৃত্যু o রোববার থেকে সারাদেশে বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে o ভারতের তুমুল জনপ্রিয় মালালা হঠাৎ ভিলেন কেন?

আজ বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  সারাদেশ  >  ব্রাহ্মণবাড়িয়ায় শিশু আজমানের মৃত্যুকে ঘিরে রহস্য

ব্রাহ্মণবাড়িয়ায় শিশু আজমানের মৃত্যুকে ঘিরে রহস্য

পাবলিশড : ২০১৯-০৮-২২ ১৭:০৯:৩৭ পিএম

।। এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া ।।

নানার বাড়ি থেকে উদ্ধার হলো মাত্র ১১ বছর বয়েসী শিশু অাজমানের ঝুলন্ত মরদেহ। এই নিয়ে রহস্য তৈরি হয়েছে। বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের চিলোকূট গ্রাম থেকে আজমানের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজমান জেলার আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা ইউনিয়নের আড়াইসিধা গ্রামের ইমরান মিয়ার পুত্র। পুলিশের ধারণা ঘটনাটি আত্মহত্যা নয়। সেজন্যই মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

নিহত আজমানের নানি মেহেরা বেগমের বরাত দিয়ে থানা পুলিশ জানায়, গত এক মাস ধরেই আজমান তার নানির সঙ্গে চিলোকূট গ্রামে থাকতেন। গত বুধবার কোনো এক জায়গায় শিশুর মাথাকাটা লোকের কথা শুনে সে ভয় পেয়েছিলো। পরে বাড়ি ফিরে দুপুরের খাবার খেয়ে নিজ ঘরের দরজা বন্ধ করে উচ্চ শব্দে টিভি দেখছিল। বিকেলে নানি মেহেরা বেগম ঘরের দরজা খুলেই দেখেন নিজের লুঙ্গি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় আজমান ঝুলে আছে। পরিবারের লোকজন লাশ দাফনের প্রস্তুতি নিলেও বিষয়টি সন্দেহজনক মনে হওয়ায় পুলিশ রাতে ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়। পরে গতকাল বুধবার দুপুরে ময়না তদন্তের পর অামজানের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) অাতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, 'আজমানের মরদেহ দাফনের প্রস্তুতি নেয়া হলেও বিষয়টি সন্দেহজনক মনে হওয়ায় রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। লাশের আলামত দেখে এটি আত্মহত্যা বলে মনে হয়নি। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।'