o বেলকুচিতে ভূয়া ডাক্তার করছেন অপারেশনের মত কঠিন চিকিৎসা o তরুন গীতিকার প্রিন্স মিলনের নতুন গান তুমি দুঃখ দিলে o সিরাজগঞ্জের সলঙ্গায় মাটি চাপায় শিশুর মৃত্যু o রোববার থেকে সারাদেশে বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে o ভারতের তুমুল জনপ্রিয় মালালা হঠাৎ ভিলেন কেন?

আজ বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  খেলাধুলা  >  একনাগাড়ে অনুশীলন করছেন মেসি

একনাগাড়ে অনুশীলন করছেন মেসি

পাবলিশড : ২০১৯-০৮-২২ ১৪:০২:০২ পিএম

।। স্পোর্টস ডেস্ক ।।

গত মৌসুম শেষ হওয়ার পর থেকে লিওনেল মেসিকে দলে পাননি বার্সেলোনা। আগামী রবিবার রিয়াল বেতিসের বিপক্ষে বার্সেলোনার জার্সিতে দেখা যেতে পারে আর্জেন্টাইন তারকা মেসিকে।

গতকাল বুধবার ২১ (আগস্ট) বার্সেলোনা দলের সঙ্গে একনাগাড়ে অনুশীলন করতে দেখা গেছে মেসিকে। কিছুদিন আগে অনুশীলনে পায়ের চোটে বিশ্রামে যান মেসি। এবার পায়ের চোট কাটিয়ে দলে ফেরার অপেক্ষায় তিনি।

বার্সার প্রাক মৌসুমের কোনও ম্যাচেই ছিলেন না ৩২ বছর বয়সী ফরোয়ার্ড। অ্যাথলেটিক বিলবাওর বিপক্ষে লা লিগার উদ্বোধনী ম্যাচেও খেলতে পারেননি মেসি।

কোপা আমেরিকার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে চিলির বিপক্ষে মেসিকে সর্বশেষ মাঠে দেখা যায়। এরপর আর কোন খেলায় মাঠে দেখা যায়নি মেসিকে। ওই তৃতীয় নির্ধারণী ম্যাচে বিতর্কিত লাল কার্ড দেখে মাঠ ছাড়েন তিনি।

সব মিলিয়ে বেতিসের বিপক্ষে মেসিকে মাঠে নামাতে আশাবাদী বার্সেলোনা। উসমান দেম্বেলে ও লুই সুয়ারেস ইনজুরিতে ছিটকে যাওয়ায় দলের জন্য মেসিকে ভীষণ দরকার। সূত্রে জানা যায়, একাদশে থাকবেন না মেসি। বদলি নামতে পারেন। আর বেতিসের বিপক্ষে মাঠে নামলে প্রথমবার নতুন চুক্তি আন্তোয়ান গ্রিয়েজমানের সঙ্গে আক্রমণভাগে দেখা যাবে মেসিকে।