o বেলকুচিতে ভূয়া ডাক্তার করছেন অপারেশনের মত কঠিন চিকিৎসা o তরুন গীতিকার প্রিন্স মিলনের নতুন গান তুমি দুঃখ দিলে o সিরাজগঞ্জের সলঙ্গায় মাটি চাপায় শিশুর মৃত্যু o রোববার থেকে সারাদেশে বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে o ভারতের তুমুল জনপ্রিয় মালালা হঠাৎ ভিলেন কেন?

আজ বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  বিনোদন  >  কলকাতায় একটি ফ্যাস্টিভালে শামীম জামানের 'The Relationship'

কলকাতায় একটি ফ্যাস্টিভালে শামীম জামানের 'The Relationship'

পাবলিশড : ২০১৯-০৮-২০ ১২:২৯:২৯ পিএম আপডেট : ২০১৯-০৮-২০ ১২:৩০:৩৬ পিএম

।। বিনোদন প্রতিবেদক ।।

টিভি নাটকের পরিচিত মুখ শামীম জামান। অভিনয়ের পাশাপাশি এই অভিনেতা নিয়মিত নাটক নির্মাণও করেন। সম্প্রতি শামীম জামান প্রথমবারের মতো নিজের গল্প ভাবনায় আমানুল হক হেলাল এর রচনায় একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন। Unity pictures এর আয়োজনে কলকাতার TNISFF-2019 আন্তর্জাতিক ফেস্টিভ্যালে 'The Relationship' স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি প্রদশিত হবে ২২ আগষ্ট বিকেল ৩ টায় রোটারি সদন, কলকাতা। এতে অভিনয় করেছেন শামীম জামান, আমানুল হক হেলাল, চাঁদনী ও মিরু প্রমূখ। 

এ প্রসঙ্গে শামীম জামান বলেন, এটি আমার পরিচালিত প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। কিন্তু এর গল্পটি সমসাময়িক। একটি প্রাইভেট হাসপাতালের অনিয়ম এবং অমানবিক ঘটনা নিয়ে তৈরি হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি। তবে এটি নির্মাণ করতে গিয়ে আমাকে নানান বাঁধার সম্মুখীন হতে হয়েছে। কেউ কোনো হাসপাতালে শুটিং এর জন্য পারমিশন দিতে রাজি হয়নি। কারণ তারা দেখেছে তাদের বিরুদ্ধেই গল্পটি। তবে গল্পটি সবার বিরুদ্ধে নয় যারা অমানবিক তাদের বিরুদ্ধে। অনেক হাসপাতাল ঘুরে একটা হাসপাতাল কর্তৃপক্ষ পারমিশন দিলে তারপর শুটিং করেছি। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি আরো কয়েকটি দেশের আন্তর্জাতিক ফেস্টিভ্যালে পাঠানো হয়েছে। এবং আশা করি সাফল্য আসবে। ভবিষ্যতে আরও ভালো কিছু করার ইচ্ছে আছে।