o অভিজ্ঞতাকে বাড়িয়ে রাখছেন মিরাজ o রাজশাহীতে শিশুর যৌন নির্যাতন প্রতিরোধে র‌্যালি ও মানববন্ধন o খল-অভিনেতা বাবর মৃত্যুবরণ করেছেন o তারকা ছাড়াই বেতিসের বিপক্ষে বার্সেলোনার জয় o সুলতান মনসুরের বঙ্গবন্ধু সাধনা

আজ সোমবার, ২৬ আগস্ট ২০১৯ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  সারাদেশ  >  টাঙ্গাইল-ঢাকা মহাসড়কে যানজট পরিস্থিতির কোন পরিবর্তন হয়নি

টাঙ্গাইল-ঢাকা মহাসড়কে যানজট পরিস্থিতির কোন পরিবর্তন হয়নি

পাবলিশড : ২০১৯-০৮-১১ ০১:৫১:৫৭ এএম

।। ডেস্ক রিপোট ।।

অতিরিক্ত যানবাহনের চাপে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে রাতের বেলাতেও প্রচণ্ড যানজটের সৃষ্টি হয়েছে। সন্ধ্যা ৬ টার দিকে সিরাজগঞ্জের অংশে গাড়ি টানতে না পারায় সেতুর পূর্বপাড়ে টোল আদায় বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। প্রায় দুই ঘণ্টা টোল আদায় বন্ধ রাখার কারণে বঙ্গবন্ধু সেতু থেকে রাবনা বাইপাস পর্যন্ত প্রায় ২৫ কিলোমিটার জুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে চরম ভোগান্তিতে পড়েছে দূর পাল্লার যাত্রীরা। 

হাইওয়ে পুলিশের সার্জেন্ট ইফতেখার নাসির জানান, মহাসড়কে যানজটের মাত্রা অনেকটা কমে আসছিল। কিন্তু সেতুর টোল প্লাজা বন্ধ হয়ে যাবার কারণে যানজট রাবনা বাসপাস পর্যন্ত দীর্ঘ হয়। 

এদিকে মহাসড়কে ফিটনেসবিহীন গাড়ি চলাচল করায় তা যত্রতত্র বিকল হয়ে যাবার কারণেও যানজটের সৃষ্টি হচ্ছে বলে জানিয়েছেন টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়। পুলিশ দ্রুত এসব যানবাহন অপসারণ করলেও যানজট থেকে মুক্তি পাওয়া যাচ্ছে না ঘরমুখো মানুষের। 

এবার ঈদে সর্বোচ্চ সংখ্যক যানবাহন পারাপার হচ্ছে বঙ্গবন্ধু সেতু দিয়ে। শুক্রবার ভোর ছয়টা থেকে শনিবার ভোর ছয়টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ৩৬ হাজার ৩৩৭টি যানবাহন পারাপার করেছে বলে জানিয়েছে সেতু কর্তৃপক্ষ।