o অভিজ্ঞতাকে বাড়িয়ে রাখছেন মিরাজ o রাজশাহীতে শিশুর যৌন নির্যাতন প্রতিরোধে র‌্যালি ও মানববন্ধন o খল-অভিনেতা বাবর মৃত্যুবরণ করেছেন o তারকা ছাড়াই বেতিসের বিপক্ষে বার্সেলোনার জয় o সুলতান মনসুরের বঙ্গবন্ধু সাধনা

আজ সোমবার, ২৬ আগস্ট ২০১৯ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  খেলাধুলা  >  ইভান রাকিটিচের গোলে বার্সার জয়

ইভান রাকিটিচের গোলে বার্সার জয়

পাবলিশড : ২০১৯-০৮-০৮ ১৮:১২:৫৪ পিএম আপডেট : ২০১৯-০৮-০৮ ১৮:১৮:৪৫ পিএম

।। স্পোর্টস ডেস্ক ।।

নাপোলির মুখোমুখি হয় বার্সেলোনা। মার্কিন যুক্তরাষ্ট্রের হার্ড রক স্টেডিয়ামে আজ ভোরে ইতালিয়ান জায়ান্ট নাপোলির বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে বার্সেলোনা। ম্যাচে একটি করে গোল করেন ইভান রাকিটিচ ও সার্জিও বুস্কেটস।

ম্যাচের শুরু থেকেই টান টান উত্তেজনা নিয়ে খেলা করছিল দু দল। নাপোলির ভুলের সুযোগ নিয়ে ৩৮ তম মিনিটেই সার্জিও বুস্কেটসের গোলে এগিয়ে যায় বার্সেলোনা। বেশি সময় সেই লিড ধরে রাখতে পারেনি বার্সা। খেলার ৪২তম মিনিটে ডিফেন্ডার স্যামুয়েল উমতিতির গোলে সমতায় ফেরে নাপোলি। প্রথমার্ধের বাকি সময় বেশ কয়েকবারই গোল মুখে বল পাঠায় দুই পক্ষই কিন্তু তাতে কাজের কাজ হয়নি। এই ১-১ গোলের সমতা নিয়ে বিরতিতে যায় বার্সেলোনা।

বিরতি থেকে ফিরে এসে লড়াই বেশ জমিয়ে তোলে। তবে ম্যাচের ৭৯তম মিনিটে রাকিটিচের গোলে আবারও  ২-১ গোলে এগিয়ে যায় বার্সেলোনা। পরবর্তীতে কোন দলই আর কোন গোল পায়নি। তাই এই ২-১ রাকিটিচের গোলে জয় পায় বার্সেলোনা।

এটি বার্সেলোনার টানা চতুর্থ জয়। আগামী ১১ আগস্ট এই নাপোলির বিপক্ষেই আরেকটি ম্যাচ খেলবেন তারা।