o অভিজ্ঞতাকে বাড়িয়ে রাখছেন মিরাজ o রাজশাহীতে শিশুর যৌন নির্যাতন প্রতিরোধে র‌্যালি ও মানববন্ধন o খল-অভিনেতা বাবর মৃত্যুবরণ করেছেন o তারকা ছাড়াই বেতিসের বিপক্ষে বার্সেলোনার জয় o সুলতান মনসুরের বঙ্গবন্ধু সাধনা

আজ সোমবার, ২৬ আগস্ট ২০১৯ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  সারাদেশ  >  কসবায় সাড়ে চার হাজার পিস ইয়াবাসহ দুই কারবারি আটক

কসবায় সাড়ে চার হাজার পিস ইয়াবাসহ দুই কারবারি আটক

পাবলিশড : ২০১৯-০৮-০৮ ১৭:২৫:১৬ পিএম

।। এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া ।।

বাড়িয়ার কসবায় সাড়ে চার হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায় কসবা থানা পুলিশ।

আটককৃতরা হলেন ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার নয়নপুর গ্রামর মৃত চাঁন মিয়ার পুত্র রুহুল আমিন (২৯) পার্শ্ববর্তী কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার গঙ্গানগর গ্রামের শিরু মিয়ার পুত্র শহিদুল ইসলাম (৪৫)।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানি কমান্ডার রফিউদ্দীন মো. যোবায়ের ও জ্যেষ্ঠ সহকারি পরিচালক চন্দন দেবনাথের নেতৃত্বে একটি দল নয়নপুর বাজারের মিয়া 'চাঁন প্লাজায়' অভিযান চালায়। এ সময় রুহুল আমিন ও শহিদুল ইসলামকে সাড়ে চার হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়। পরে তাদেরকে কসবা থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় কসবা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর তাদেরকে অাদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয় বলে থানা সূত্র নিশ্চিত করেছেন।