o অভিজ্ঞতাকে বাড়িয়ে রাখছেন মিরাজ o রাজশাহীতে শিশুর যৌন নির্যাতন প্রতিরোধে র‌্যালি ও মানববন্ধন o খল-অভিনেতা বাবর মৃত্যুবরণ করেছেন o তারকা ছাড়াই বেতিসের বিপক্ষে বার্সেলোনার জয় o সুলতান মনসুরের বঙ্গবন্ধু সাধনা

আজ সোমবার, ২৬ আগস্ট ২০১৯ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  খেলাধুলা  >  যুব বাংলাদেশ-ভারত ক্রিকেট ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত

যুব বাংলাদেশ-ভারত ক্রিকেট ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত

পাবলিশড : ২০১৯-০৮-০৮ ১৫:৫৪:১৫ পিএম আপডেট : ২০১৯-০৮-০৮ ১৮:১৮:০৫ পিএম

।। স্পোর্টস ডেস্ক ।।

ফাইনাল ম্যাচের আগে নিজেদের শেষ ম্যাচে ভারত যুবাদের মুখোমুখি হয় বাংলাদেশ যুবা ক্রিকেটদল। কিন্তু এ ম্যাচে বাগড়া হয়ে দাড়ায় বৃষ্টি। ভারত অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে দ্বিতীয়বারের মত পরিত্যক্ত হল টাইগার যুবাদের ম্যাচ।

কেন্ট কাউন্টি ক্রিকেট গ্রাউন্ডে আগে ব্যাট করতে নেমে ৪৯.৩ ওভারে ২৪৪ রানে অল-আউট হয় ভারত। জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে বাংলাদেশ ৫.৫তম ওভারে ২ উইকেটে ১৯ রান তোলার পর শুরু হয় বৃষ্টি। পরবর্তী সময়ে খেলা চালান আর সম্ভব না হলে ম্যাচটি পরিত্যক্ত হয়।

এ দিন ব্যাটিংয়ের শুরুটা ভাল হয়নি ভারতের। মাত্র ২৮ রানেই দুই উইকেট হারিয়ে ফেলে তারা। ৬৫ রানের মাথায় হারায় আরও দুই টপ-অর্ডার ব্যাটসম্যানকে। চাপে পড়া দলের হাল ধরেন শুভং হেগড়ে। চারটি চারে ৯৭ বলে ৬৯ রানের দায়িত্বশীল এক ইনিংস খেলে দলকে ২৪৪ রানের পুঁজি এনে দেন। তাঁর সঙ্গে ৩৭ রান করেন দিব্যানস সাক্সেনা।

বাংলাদেশের অফস্পিনার শামিম হোসেন এবং দুই পেসার শরিফুল ইসলাম ও অভিষেক দাস নেন তিনটি করে উইকেট।

জবাবে শুরুটা ভাল হয়নি বাংলাদেশেরও। এক রানে ফিরে যান তানজিদ হাসান। এরপর দলীয় ১২ রানে প্রান্তিক নওরোজের উইকেট হারায় জুনিয়র টাইগাররা। দুই উইকেটে ১৯ রান তোলার পর বৃষ্টির কারণে খেলা বন্ধ হয়ে যায়। এরপর আর খেলা শুরু করা না গেলে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়।