o অভিজ্ঞতাকে বাড়িয়ে রাখছেন মিরাজ o রাজশাহীতে শিশুর যৌন নির্যাতন প্রতিরোধে র‌্যালি ও মানববন্ধন o খল-অভিনেতা বাবর মৃত্যুবরণ করেছেন o তারকা ছাড়াই বেতিসের বিপক্ষে বার্সেলোনার জয় o সুলতান মনসুরের বঙ্গবন্ধু সাধনা

আজ সোমবার, ২৬ আগস্ট ২০১৯ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  খেলাধুলা  >  হ্যাজার্ড এর গোলে রিয়াল মাদ্রিদের জয়

হ্যাজার্ড এর গোলে রিয়াল মাদ্রিদের জয়

পাবলিশড : ২০১৯-০৮-০৮ ১৪:৫৮:৩৩ পিএম আপডেট : ২০১৯-০৮-০৮ ১৮:১৮:৩৬ পিএম

।। স্পোর্টস ডেস্ক ।।

প্রাক-মৌসুমের প্রস্তুতি ম্যাচে রেড বুল জাল্টসবুয়াকের বিপক্ষে খেলতে নামে রিয়াল মাদ্রিদ। আর এ ম্যাচে রিয়ালকে জেতালেন এইডেন হ্যাজার্ড। বেলজিয়ামের এই ফরোয়ার্ডের একমাত্র গোলে অস্ট্রিয়ার ক্লাব রেড বুল জাল্টসবুয়াককে ১-০ ব্যবধানে হারিয়েছে জিনেদিন জিদানের দল। স্পেনের অন্যতম ক্লাবটির হয়ে এই প্রথম গোলের দেখা পান হ্যাজার্ড।

এ প্রস্তুতি ম্যাচে উভয়দলের শুরুটা ছিল দুর্দান্ত। আক্রমণের ধারাও ছিল প্রায় সমানে সমান। প্রতিপক্ষ শিবিরে পাঁচবার টার্গেট শট নেয় রিয়াল। যদিও তাতে গোলের দেখা পায়নি দলটি। রিয়াল শিবিরে তিনবার শট নেয় রেড বুল জাল্টসবুয়াকও।

এভাবে খেলা চলার ১৯তম মিনিটে দারুণ নৈপুণ্যে দলকে এগিয়ে দেন হ্যাজার্ড। সতীর্থ করিম বেনজেমার বাড়ানো বল ধরে ডিফেন্ডারের বাঁধা এড়িয়ে ডি-বক্সের বাইরে থেকে জোরালো শটে গোলটি করেন বেলজিয়ামের এই ফরোয়ার্ড। এরপরে পুরো খেলায় এই ব্যবধান আটকে রাখে রিয়াল মাদ্রিদ। আর নির্ধারিত খেলার শেষে এই ১-০ গোলে জয় পায় রিয়াল মাদ্রিদ।

এই নিয়ে প্রাক-মৌসুমে টানা দ্বিতীয় জয় পেল রিয়াল। এ ছাড়া গত সপ্তাহে আউডি কাপের তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে ফেনেরবাখকে ৫-৩ গোলে হারিয়েছিল রিয়াল।