o অভিজ্ঞতাকে বাড়িয়ে রাখছেন মিরাজ o রাজশাহীতে শিশুর যৌন নির্যাতন প্রতিরোধে র‌্যালি ও মানববন্ধন o খল-অভিনেতা বাবর মৃত্যুবরণ করেছেন o তারকা ছাড়াই বেতিসের বিপক্ষে বার্সেলোনার জয় o সুলতান মনসুরের বঙ্গবন্ধু সাধনা

আজ সোমবার, ২৬ আগস্ট ২০১৯ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  বিনোদন  >  অজিত ডোভাল এর বায়োপিকে অক্ষয় কুমার

অজিত ডোভাল এর বায়োপিকে অক্ষয় কুমার

পাবলিশড : ২০১৯-০৮-০৭ ১১:০৫:১৫ এএম

।। বিনোদন ডেস্ক ।।

বলিউডের সাম্প্রতিক শোনা যায় অক্ষয় কুমারের হাতে এখন সাতটি ছবি রয়েছে। আর অজিত ডোভাল এর বায়োপিক যদি সত্যি হয় তবে, এটা হবে তার অষ্টম ছবি। অজিত ডোভাল হলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ন্যাশনাল সিকিয়োরিটি অ্যাডভাইসার।

বলিউডে আরও গুঞ্জন শোনা যাচ্ছে এ বায়োপিক ছবিটি পরিচালনা করবেন নীরজ পাণ্ডে। দিন কয়েক আগে অক্ষয় সোশ্যাল মিডিয়ায় ‘ইন্ডিয়াজ় মোস্ট ফিয়ারলেস টু’ বইটি হাতে একটি ছবি পোস্ট করেন। তার পর থেকেই এই জল্পনা আরও উস্কে ওঠে।

আগস্ট মাসের দ্বিতীয় সপ্তাহে মুক্তি পাবে অক্ষয়ের ‘মিশন মঙ্গল’। তার পরে রয়েছে ‘হাউসফুল ফোর, গুড নিউজ, সূর্যবংশী, লক্ষ্মী বম্ব, বচ্চন পাণ্ডে এবং ইক্কা।

নীরজ পাণ্ডে এই মুহূর্তে অজয় দেবগণের সঙ্গে ‘চাণক্য’ ছবির প্রস্তুতি নিয়ে ব্যস্ত। তার পরেই নাকি অক্ষয়ের সঙ্গে ছবিটি হওয়ার কথা। অক্ষয় তার সাতটি ছবির মাঝে কবে অজিত ডোভালের বায়োপিক করবেন তা জানা যাচ্ছে না। তবে যেভাবে বর্তমান বিজেপি সরকারের প্রশস্তিমূলক ছবিতে তিনি অভিনয় করছেন সেখানে এই ছবিটি হয়তো সময়ের অপেক্ষা।