o অভিজ্ঞতাকে বাড়িয়ে রাখছেন মিরাজ o রাজশাহীতে শিশুর যৌন নির্যাতন প্রতিরোধে র‌্যালি ও মানববন্ধন o খল-অভিনেতা বাবর মৃত্যুবরণ করেছেন o তারকা ছাড়াই বেতিসের বিপক্ষে বার্সেলোনার জয় o সুলতান মনসুরের বঙ্গবন্ধু সাধনা

আজ সোমবার, ২৬ আগস্ট ২০১৯ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  শিক্ষাঙ্গন  >  ইবিতে সাধারণ শিক্ষার্থীর জন্য অভিযোগ বক্স স্থাপন

ইবিতে সাধারণ শিক্ষার্থীর জন্য অভিযোগ বক্স স্থাপন

পাবলিশড : ২০১৯-০৭-৩১ ১৬:২০:২৮ পিএম

।। ইয়াছির আরাফাত, ইবি ।।

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সাধারণ শিক্ষার্থীদের অভিযোগ ও পরামর্শের জন্য অভিযোগ বক্স স্থাপন করলো শাখা ছাত্রলীগ। বুধবার অনুষদ ভবনে প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী। বিশ্ববিদ্যালয়ের সব একাডেমিক ভবন, আবাসিক হল, চিকিৎসাকেন্দ্র ও প্রশাসন ভবনে এ বক্স স্থাপন করা হয়। এর মাধ্যমে শিক্ষার্থীরা শিক্ষা ও প্রশাসনিক কার্যক্রম বিষয়ক এবং ছাত্র সংগঠনসহ যেকোনো ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করতে পারবেন।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা। ছাত্র-উপদেষ্টা পরেশ চন্দ্র বর্মণ, প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. আনিছুর রহমান, শাখা ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশসহ ছাত্রলীগের শতাধিক  নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ বলেন, অভিযোগ বক্সের মাধ্যমে যে কেউ নাম প্রকাশ করে বা গোপন করে যেকোনো ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করতে পারবেন। বক্সে পাওয়া সবগুলো অভিযোগ আমলে নেয়া হবে। যে অভিযোগগুলো আমরা সমাধান করতে পারব সেগুলো আমরা সমাধান করব বাকিগুলো প্রশাসনের কাছে প্রেরণ করব। ছাত্রলীগ সবসময় ছাত্রদের এবং বিশ্ববাদ্যালয়ের ভালোর জন্য কাজ করে। আমরা বঙ্গবন্ধুর আদর্শের এবং মানবিক বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছি। ছাত্রবান্ধব আমাদের এসব কর্মসূচি অব্যাহত থাকব।