o বেলকুচিতে ভূয়া ডাক্তার করছেন অপারেশনের মত কঠিন চিকিৎসা o তরুন গীতিকার প্রিন্স মিলনের নতুন গান তুমি দুঃখ দিলে o সিরাজগঞ্জের সলঙ্গায় মাটি চাপায় শিশুর মৃত্যু o রোববার থেকে সারাদেশে বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে o ভারতের তুমুল জনপ্রিয় মালালা হঠাৎ ভিলেন কেন?

আজ বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  রাঙামাটি  >  কাপ্তাইয়ে পাহাড়ধসে শিশুসহ নিহত ২

কাপ্তাইয়ে পাহাড়ধসে শিশুসহ নিহত ২

পাবলিশড : ২০১৯-০৭-০৮ ১৭:২৪:১৩ পিএম

।। রাঙামাটি প্রতিনিধি ।।

রাঙামাটির কাপ্তাইয়ে পাহাড়ধসে মাটিচাপায় উজ্জ্বল মল্লিক নামে তিন বছরের এক শিশু মারা গেছে।

এ সময় তাহমিনা বেগম (২৫) নামে এক নারী নিখোঁজ হন। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এলাকাবাসী জানায়, রোববার রাত থেকে প্রবল বর্ষণ শুরু হলে সোমবার সকাল ১২টার দিকে কাপ্তাই উপজেলার কলাবাগানের মালি কলোনির পাহাড়ের পাদদেশে থাকা দুইটি ঘর পাহাড় ধসে ভেঙে যায়।

এ সময় ঘরের ভেতরে থাকা সুনীল মল্লিকের পরিবারের মধ্যে উজ্জ্বল মল্লিক (৩) ও গফুর মিয়ার পরিবারের মধ্যে তাহমিনা বেগম ছাড়া বাকি সবাই বের হতে সক্ষম হয়। এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজে অংশ নিয়ে উজ্জ্বল মল্লিকের মরদেহ উদ্ধার করে। তাহমিনা বেগমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, পাহাড়ধসের আশঙ্কায় ঝুঁকিপূর্ণ এলাকায় বসবাসরতদের আগেই নিরাপদ  স্থানে চলে যেতে বলা হয়েছে। ইতোমধ্যে প্রশাসনের পক্ষ থেকে ২১টি আশ্রয় কেন্দ্র খোলা হয়েছে বলেও জানান তিনি।