o ঐতিহাসিক জয় বাংলাদেশের o বিশ্বকাপে সাকিবের ব্যাক টু ব্যাক সেঞ্চুরি o ডিজিটাল পদ্ধতিতে একদিনে সব মুক্তিযোদ্ধাকে সনদ দেয়া হবে: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী o বুধবার থেকে কমতে পারে তাপপ্রবাহ o ২০৫০ সালে বিশ্বের জনসংখ্যা হবে ৯৭০ কোটি: জাতিসংঘ

আজ সোমবার, ১৭ জুন ২০১৯ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  বিনোদন  >  মাত্র ১১ দিনে ১১ মিলিয়ন ছাড়িয়ে জাহিদ খানের 'ও মেরী জান'

মাত্র ১১ দিনে ১১ মিলিয়ন ছাড়িয়ে জাহিদ খানের 'ও মেরী জান'

পাবলিশড : ২০১৯-০৬-১১ ১৭:১৫:৫৮ পিএম আপডেট : ২০১৯-০৬-১১ ১৭:১৭:৩৭ পিএম

।। শিপন রানা ।।

১১ দিনে ১১ মিলিয়ন ভিউজ নিয়ে চলছে উজ্জ্বল এন্টারটেইনমেন্ট  এ ওপার বাংলার জনপ্রিয় গায়ক জাহিদ খানের "ও মেরী জান" মিউজিক ভিডিও। গানটি হিন্দী ভার্ষনে ১১ দিন আগে ঈদুল ফিতর উপলক্ষে কলকাতার একটি অফিসিয়াল ইউটিউব এ আপলোড করা হয়েছিলো। আর রাতারাতি গানটি সবাইকে চমকে দিয়ে, সব গান টপকে দিয়ে চলে যায় জনপ্রিয়তার শীর্ষে। গানটিতে মডেলও হয়েছে দুজন শিশু। যা মানুষের কাছে আরো বেশি আকর্ষণীয় হয়ে উঠেছে। সব মিলিয়ে "ও মেরী জান" এখন আলোচনার ঝড় তুলেছে গানের পাড়ায়। সব খানে সমাদৃত হচ্ছেন এই শিল্পী। তাকে নিয়ে পুরা কলকাতায় এখন তুলপার এবং তুলকালাম।  

"ও মেরী জান" এর ব্যপক সফলাতার রেশ ধরে জাহিদ খান এবার গাইবেন, এপার বাংলার জনপ্রিয় গীতিকার সুরকার মাহফুজ ইমরানের সুরে "ও ময়নারে"। গানটির কথা লিখেছেন ভারতের গুনী গীতিকার শিশির দাস। গানটির মিউজিক করেছেন আরেক জনপ্রিয় প্রতিভাবান কম্পোজার নাজমুল হক। আসবে মিউজিক ভিডিও আকারে ওই বাচ্চা জুটি নিয়েই, একই লেবেলে। এর পর মাহফুজ ইমরানের সুরে বাংলাদেশের আপোসহীন ছন্দকবি গীতিকার প্রসেনজিত মন্ডলের কথায় আরো একটি গান করবেন তিনি,এ কথা আমাদের জানিয়েছেন জাহিদ খান।  

দর্শক-শ্রোতার ভালো লাগা ভালোবাসাই জাহিদের একান্ত পাওয়া। টাকার হিসেব না করে ভালো গান করতে চান তিনি।