o নিরপেক্ষ দায়িত্ব পালনে ম্যাজিস্ট্রেটদের প্রতি সিইসির নির্দেশ o রাজশাহীতে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ, প্রচার-প্রচারণা শুরু o প্রশাসন ও আইসিটির প্রশিক্ষণে থাইল্যান্ড যাচ্ছেন কুতুবদিয়ার প্রধান শিক্ষক জহির o নড়াইলের দুটি আসনে ১২ প্রার্থীর প্রতীক বরাদ্দ সম্পন্ন o শাহজাদপুরে বিশ্ব মানবাধিকার দিবস পালিত

আজ সোমবার, ১১ ডিসেম্বর ২০১৮ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  খাগড়াছড়ি  >  রামগড়ে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

রামগড়ে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

পাবলিশড : ২০১৮-১১-২০ ১৮:০১:২৯ পিএম

।। রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় ।।

রবি ২০১৮-১৯ মৌসুমে ভূট্রা বিটি বেগুন এবং বোরো উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচির আওতায় খাগড়াছড়ির রামগড় উপজেলার বিভিন্ন পর্যায়ের ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২০ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা টাউন হলে উপজেলা নির্বাহী অফিসার উম্মে ইসরাত এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক প্রণব ভট্রাচার্য। বিশেষ অতিথি থেকে উপস্থিত ছিলেন, রামগড় থানা অফিসার ইনচার্জ তারেক মোহাম্মদ আবদুর হান্নান। উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মোঃ শামসুল হক এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ নাছির উদ্দিন চৌধুরী।

এসময় সভা শেষে উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক ৩০০ জন কৃষকদের মাঝে ভূট্রা বীজ, বোরো ধানের বীজ, বিটি বেগুণ বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়। এসময় স্থানিয় কৃষক-কৃষাণী ছাড়াও জনপ্রতিনিধি, স্থানীয় সাংবাদিকসহ প্রমুখ উপস্থিত ছিলেন।