o সশস্ত্র বাহিনী দিবসে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা o স্কাইপ বন্ধ করা হয়নি : বিটিআরসি চেয়ারম্যান o নড়াইলে সরকারি রাস্তার পাশের গাছ কেটে বিক্রি o পীরগঞ্জে শীতকালীন তরমুজের ভাল দামে কৃষকের মুখে হাসি o রামগড়ে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

আজ বুধবার, ২১ নভেম্বর ২০১৮ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  সারাদেশ  >  আবারো সিলেট বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক তোফায়েল ইসলাম

আবারো সিলেট বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক তোফায়েল ইসলাম

পাবলিশড : ২০১৮-১০-২০ ১৭:২৮:০৪ পিএম

।। এম শাহবান রশীদ চৌধুরী, মৌলভীবাজার ।।

মৌলভীবাজারের জেলা প্রশাসক (ডিসি) মো: তোফায়েল ইসলাম শ্রেষ্ঠ জেলা প্রশাসক হিসাবে নির্বাচিত হয়েছেন। বিগত ২০১৭ সালেও তিনি একইভাবে সিলেট বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত হন।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, শিক্ষায় ব্যাপক সাফল্যের প্রেক্ষিতে ২০১৮ সালের জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে সিলেট বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক হিসাবে মৌলভীবাজারের জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম নির্বাচিত হন। তার এমন সাফল্যে মৌলভীবাজারবাসি আনন্দিত-গর্বিত এবং শ্রেষ্ঠ হওয়ার কৃতিত্ব অর্জনে “শমশেরনগর”-কমলগঞ্জসহ জেলার অন্যান্য এলাকার নানান শ্রেণী-পেশার মানুষ তাকে বিভিন্ন মাধ্যমে প্রাণঢালা শুভেচ্ছা-অভিনন্দন জানিয়েছেন। সেই সাথে জাতীয় পর্যায়েও শ্রেষ্ঠত্বের মুকুট অর্জন করার শুভ কামনা করেন তারা।

এক প্রতিক্রিয়ায় ডিসি তোফায়েল ইসলাম বলেন, (১৭ অক্টোবর) আমাকে জানানো হয়েছে। আমি খুশি। এই অর্জনে প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে আমাকে আরোও কাজ করতে হবে।