o সশস্ত্র বাহিনী দিবসে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা o স্কাইপ বন্ধ করা হয়নি : বিটিআরসি চেয়ারম্যান o নড়াইলে সরকারি রাস্তার পাশের গাছ কেটে বিক্রি o পীরগঞ্জে শীতকালীন তরমুজের ভাল দামে কৃষকের মুখে হাসি o রামগড়ে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

আজ বুধবার, ২১ নভেম্বর ২০১৮ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  সারাদেশ  >  রায়পুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু'পক্ষের সংঘর্ষ আহত ৫

রায়পুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু'পক্ষের সংঘর্ষ আহত ৫

পাবলিশড : ২০১৮-১০-২০ ১৬:৩৩:৪৯ পিএম আপডেট : ২০১৮-১০-২০ ১৬:৩৬:৪১ পিএম

।। জয়নাল আবেদীন, লক্ষ্মীপুর ।।

লক্ষ্মীপুরের রায়পুরে রাখালিয়া গ্রামে মৃত আবু তাহের পাটোয়ারীর মেয়ে খায়রুন নেছার বাড়ি সংলগ্ন ১০ শতক জমি স্থানীয় প্রভাবশালী আব্দুল মজিদ গংদের বিরুদ্ধে ভোগ দখল করে আসার অভিযোগ উঠেছে।

শুক্রবার (১৯ অক্টোবর) বিকেলে আব্দুল মজিদ গংরা ভাড়াটিয়া লোকজনদের নিয়ে সন্ত্রাসী কায়দায় অস্ত্র-সস্ত্র নিয়ে জোরপূর্বক ওই জমিতে গিয়ে পরিবারের ৫ সদস্যকে কুপিয়ে ও পিটিয়ে বাগানের গাছপালা কেটে নিয়ে যায় বলে আহতরা জানান।

আহতরা হলেন, মরিয়ম বেগম বেবী, আমেনা খাতুন পারভীন, খায়রুননেছা মুন্নি, আবু যোবায়ের পারদীন, আবুল কাশেম ফাহীম।

দুপুরে আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যায়। এর মধ্যে পারভীন নামে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

ঘটনার সময়ের ধারণ করা একটি ভিডিওতে মজিদের ছেলে দুলালকে দেশীয় অস্ত্র (রামদা) হাতে অবস্থান নিতে দেখা গেছে। থানা পুলিশকে জানিয়েও কোন প্রতিকার পায়নি বলে অভিযোগ করেন ভুক্তভোগীরা।

এ বিষয়ে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান মিয়া বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে ৫ জন আহত হয়। এখনো কোন অভিযোগ পায়নি, পেলে ব্যবস্থা নেওয়া হবে।