o সশস্ত্র বাহিনী দিবসে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা o স্কাইপ বন্ধ করা হয়নি : বিটিআরসি চেয়ারম্যান o নড়াইলে সরকারি রাস্তার পাশের গাছ কেটে বিক্রি o পীরগঞ্জে শীতকালীন তরমুজের ভাল দামে কৃষকের মুখে হাসি o রামগড়ে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

আজ বুধবার, ২১ নভেম্বর ২০১৮ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  খেলাধুলা  >  আর্জেন্টিনাকে উড়িয়ে শীর্ষেই ব্রাজিল

আর্জেন্টিনাকে উড়িয়ে শীর্ষেই ব্রাজিল

পাবলিশড : ২০১৮-১০-১৭ ১০:৪৪:৪৯ এএম

।। অনলাইন ডেস্ক ।।

শ্বাসরুদ্ধকর ম্যাচে ১-০ তে জয় পেল সেলেকাওরা। অতিরিক্ত সময়ে গিয়ে গোলের দেখা পেল ব্রাজিল।
নির্ধারিত ৯০ মিনিট পেরিয়ে অতিরিক্ত সময়ে নেইমারের দুর্দান্ত কর্নার কিকে হেড করে জয়সূচক গোল করেন মিরান্দা।
আর্জেন্টিনার বিপক্ষে ৪১তম জয় পেল ব্রাজিল।
অপেক্ষার প্রহর শেষে রাত ১২টায় জেদ্দায় শুরু হয় ফুটবল মহারণ। খেলার শুরু থেকেই ফুটবলের ল্যাটিন ছন্দ উপভোগ করতে থাকে ফুটবল প্রেমীরা।

খেলার প্রথমার্ধে নেইমার, কুতিনহোরা কয়েকবার আর্জেন্টিনার রক্ষণভাগে ঢুকে পরে। কিন্তু রোমেরোকে পরাস্ত করতে পারেনি তারা। প্রথমার্ধ গোলশুন্য অবস্থায় শেষ হয়। দ্বিতীয়ার্ধে এসে ঝলসে ওঠে দিবালা ও ইয়াকার্দি। দিবালার কয়েকটি প্রচেষ্টা ব্যর্থ হয়।
খেলার ৬৪ মিনিটের মাথায় অবৈধভাবে বল কেড়ে নিতে গেল রেফারির বাঁশি শুনতে হয় নেইমারকে। এ সময় হলুদকার্ড দেখতে হয় তাকে। ৯০ মিনিট পেরিয়ে গেলেও তখনও গোলের দেখা পায়নি কোনো দলই। অতিরিক্ত সময়ে ব্রাজিল, আর্জেন্টিনাকে চেপে ধরে।
মেসিবিহীন আর্জেন্টিনার রক্ষণভাগে ফাটল ধরাতে ব্যস্ত হয়ে পরেন নেইমার, কুতিনহো।

অতিরিক্ত সময়ে কর্নায় পায় ব্রাজিল। ব্রাজিলের ৪র্থতম কর্নার কিক নেন নেইমার। নেইমারের বাঁকানো শটে মাথা ছোঁয়ান মিরান্দা। রোমেরোকে পাশ কাটিয়ে বল ঢুকে নীল-সাদাদের জালে।
বিজয়োল্লাসে মেতে উঠল সাম্বার দেশের সমর্থকরা ।